ঢাকাশনিবার , ৬ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

কুয়েট ছাত্রলীগের উদ্যোগে টেলিমেডিসিন সেবা চালু

Tito
জুন ৬, ২০২০ ৭:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় ও কুয়েট ছাত্রলীগের সভাপতি আবুল হাসান শোভন ও সাধারণ সম্পাদক সাদমান নাহিয়ান সেজানের দিক নির্দেশনায় এবং কুয়েট ছাত্রলীগের সহ সভাপতি সাকিরুজ্জামান সজীবের অনুপ্রেরণায় সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লে টেলিমেডিসিন সেবা চালু করেছেন কুয়েট ছাত্রলীগের কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক উপ সম্পাদক রায়হান আহমেদ।
টেলিমেডিসিন সেবায় রয়েছেন যশোরের নওয়াপাড়া শিশু কেয়ার হসপিটালের ডা. রিজভী আহমেদ- ০১৭৮৫৫৪৩৮৫৪, বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ডা. সালাহউদ্দিন ডালিম-০১৭২৬৭৫৭৪৭৪, ঢাকা তেজগাও সমোরিতা মেডিকেল কলেজ হাসপাতালের ডা. কুমারেশ মল্লিক-০১৭৬১১২৮৩১৯, যশোর মেডিকেল কলেজ হাসপাতালের ডা. পাপ্পু ব্যানার্জী-০১৭০১০৭৪৯৫১, ওরাল এন্ড ম্যাক্সিলোফেসিয়াল সার্জন ডা. মুরছালীনা ইসলাম(মুন্নি)- ০১৯১৯৮১৫৬০৬।
করোনাভাইরাস প্রাদুর্ভাবের এই সময়ে ফ্রন্টলাইনার হিসেবে বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম গর্বিত অংশীদার খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ অনবরত সেবামূলক কাজ করে চলেছে। কুয়েট ছাত্রলীগের উদ্যোগে টেলিমেডিসিন সেবা চালু।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।