1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

কুয়েট ছাত্রলীগের উদ্যোগে টেলিমেডিসিন সেবা চালু

  • আপডেট: শনিবার, ৬ জুন, ২০২০
  • ২২৬ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় ও কুয়েট ছাত্রলীগের সভাপতি আবুল হাসান শোভন ও সাধারণ সম্পাদক সাদমান নাহিয়ান সেজানের দিক নির্দেশনায় এবং কুয়েট ছাত্রলীগের সহ সভাপতি সাকিরুজ্জামান সজীবের অনুপ্রেরণায় সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লে টেলিমেডিসিন সেবা চালু করেছেন কুয়েট ছাত্রলীগের কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক উপ সম্পাদক রায়হান আহমেদ।
টেলিমেডিসিন সেবায় রয়েছেন যশোরের নওয়াপাড়া শিশু কেয়ার হসপিটালের ডা. রিজভী আহমেদ- ০১৭৮৫৫৪৩৮৫৪, বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ডা. সালাহউদ্দিন ডালিম-০১৭২৬৭৫৭৪৭৪, ঢাকা তেজগাও সমোরিতা মেডিকেল কলেজ হাসপাতালের ডা. কুমারেশ মল্লিক-০১৭৬১১২৮৩১৯, যশোর মেডিকেল কলেজ হাসপাতালের ডা. পাপ্পু ব্যানার্জী-০১৭০১০৭৪৯৫১, ওরাল এন্ড ম্যাক্সিলোফেসিয়াল সার্জন ডা. মুরছালীনা ইসলাম(মুন্নি)- ০১৯১৯৮১৫৬০৬।
করোনাভাইরাস প্রাদুর্ভাবের এই সময়ে ফ্রন্টলাইনার হিসেবে বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম গর্বিত অংশীদার খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ অনবরত সেবামূলক কাজ করে চলেছে। কুয়েট ছাত্রলীগের উদ্যোগে টেলিমেডিসিন সেবা চালু।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022