1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

পদায়ন হয়ে উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা হলেন ফরহাদ শরীফ

  • আপডেট: শনিবার, ১৩ জুন, ২০২০
  • ১৩৬৯ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুর উপজেলা কৃষি দপ্তরের উপ-সহকারী কৃষি কর্মকর্তা ফরহাদ শরীফ পদায়ন হয়ে উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা হিসেবে কুষ্টিয়ার মিরপুর উপজেলা কৃষি দপ্তরে যোগদান করেছেন। চলতি মাসের সাত তারিখে কৃষি সম্প্রসারন অধিদপ্তর যশোর অঞ্চলের অতিরিক্ত পরিচালক পার্থ প্রতীম সাহা স্বাক্ষরিত এক অফিস আদেশে তাকে পদায়ন করা হয়। এরপর একই মাসের নয় তারিখ মণিরামপুর উপজেলা কৃষি দপ্তর হতে ছাড়পত্র নিয়ে পরদিন দশ জুন তিনি মিরপুর যোগদান করেন।
তিনি মণিরামপুর কৃষি দপ্তরের কর্মঠ ও মেধাবী উপ-সহকারী কৃষি কর্মকর্তা হিসেব পরিচিত মুখ। উক্ত পদে চাকুরী করা কালীন সময়ে কৃষি ও কৃষকের উন্নয়নে টেকসই প্রযুক্তির ব্যবহার, ইঁদুর নিধন, কম্পোস্ট সার, সমন্বিত খামার ব্যবস্থাপনা, ভাসমান সব্জী চাষ, ধানের পার্চিংসহ বিভিন্ন প্রযুক্তি ব্যবহারে তার কর্ম এলাকায় ভূমিকা রেখে একাধিকবার বিভাগীয় পর্যায়ে শ্রেষ্টত্ব অর্জন ও পুরস্কারপ্রাপ্ত হওয়ার গৌরব অর্জন করেছেন। কাজের মূল্যায় স্বরূপ কৃষি বিভাগের বিভিন্ন পুরস্কার লাভের পাশাপাশি পদায়ন হয়ে উপ-সহকারী উদ্ভীদ সংরক্ষণ কর্মকর্তা হিসেবে পদায়ন হয়েছেন। তার ঐকান্তিক প্রচেষ্টায় উপজেলার বিভিন্ন এলাকার কৃষকগণ সাবলম্ভী হওয়ার পাশাপাশি কৃষি প্রযুক্তিতে উদ্ভুদ্ধ হয়েছেন।
সদা হাস্যোজ্জল, সদালাপি, বিনয়ী, নিষ্ঠাবান ও কর্মঠ কর্মকর্তা হিসেবে কৃষি বিভাগের পাশাপাশি মণিরামপুরে ফরহাদ শরীফের রয়েছে খ্যাতি। কৃষি ও কৃষি বিভাগের সকল কার্যক্রম স্যোসাল মিডিয়াসহ বিভিন্ন ভাবে প্রচারে তার ভূমিকা প্রশংসনীয়। তার পদায়ন সাফল্যে আনন্দিত এলাকার কৃষক, শুভাকাক্ষী ও তার সহকর্মীবৃন্দ। সর্বোপরী মণিরামপুরের সন্তান হিসেবে গর্বিত তার পরিবার ও এলাকাবাসী।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022