ঢাকাশনিবার , ১৩ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

পদায়ন হয়ে উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা হলেন ফরহাদ শরীফ

Tito
জুন ১৩, ২০২০ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুর উপজেলা কৃষি দপ্তরের উপ-সহকারী কৃষি কর্মকর্তা ফরহাদ শরীফ পদায়ন হয়ে উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা হিসেবে কুষ্টিয়ার মিরপুর উপজেলা কৃষি দপ্তরে যোগদান করেছেন। চলতি মাসের সাত তারিখে কৃষি সম্প্রসারন অধিদপ্তর যশোর অঞ্চলের অতিরিক্ত পরিচালক পার্থ প্রতীম সাহা স্বাক্ষরিত এক অফিস আদেশে তাকে পদায়ন করা হয়। এরপর একই মাসের নয় তারিখ মণিরামপুর উপজেলা কৃষি দপ্তর হতে ছাড়পত্র নিয়ে পরদিন দশ জুন তিনি মিরপুর যোগদান করেন।
তিনি মণিরামপুর কৃষি দপ্তরের কর্মঠ ও মেধাবী উপ-সহকারী কৃষি কর্মকর্তা হিসেব পরিচিত মুখ। উক্ত পদে চাকুরী করা কালীন সময়ে কৃষি ও কৃষকের উন্নয়নে টেকসই প্রযুক্তির ব্যবহার, ইঁদুর নিধন, কম্পোস্ট সার, সমন্বিত খামার ব্যবস্থাপনা, ভাসমান সব্জী চাষ, ধানের পার্চিংসহ বিভিন্ন প্রযুক্তি ব্যবহারে তার কর্ম এলাকায় ভূমিকা রেখে একাধিকবার বিভাগীয় পর্যায়ে শ্রেষ্টত্ব অর্জন ও পুরস্কারপ্রাপ্ত হওয়ার গৌরব অর্জন করেছেন। কাজের মূল্যায় স্বরূপ কৃষি বিভাগের বিভিন্ন পুরস্কার লাভের পাশাপাশি পদায়ন হয়ে উপ-সহকারী উদ্ভীদ সংরক্ষণ কর্মকর্তা হিসেবে পদায়ন হয়েছেন। তার ঐকান্তিক প্রচেষ্টায় উপজেলার বিভিন্ন এলাকার কৃষকগণ সাবলম্ভী হওয়ার পাশাপাশি কৃষি প্রযুক্তিতে উদ্ভুদ্ধ হয়েছেন।
সদা হাস্যোজ্জল, সদালাপি, বিনয়ী, নিষ্ঠাবান ও কর্মঠ কর্মকর্তা হিসেবে কৃষি বিভাগের পাশাপাশি মণিরামপুরে ফরহাদ শরীফের রয়েছে খ্যাতি। কৃষি ও কৃষি বিভাগের সকল কার্যক্রম স্যোসাল মিডিয়াসহ বিভিন্ন ভাবে প্রচারে তার ভূমিকা প্রশংসনীয়। তার পদায়ন সাফল্যে আনন্দিত এলাকার কৃষক, শুভাকাক্ষী ও তার সহকর্মীবৃন্দ। সর্বোপরী মণিরামপুরের সন্তান হিসেবে গর্বিত তার পরিবার ও এলাকাবাসী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।