ঢাকারবিবার , ১৪ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

করোনা অক্রান্ত রোগীদের জন্য জেলা প্রশাসককে লাখ টাকার চেক দিলেন ইয়াকুব আলী

Tito
জুন ১৪, ২০২০ ১১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
যশোরের সিটি প্লাজার চেয়ারম্যান ও আ’লীগ নেতা দানবীর এস এম ইয়াকুব আলী এবার প্রাণঘাতি কোভিড-১৯ করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের পাশে দাঁড়ালেন। তিনি কোভিড-১৯ ভাইরাস করোনা মোকাবেলায় শুরু থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় যশোরসহ মণিরামপুর উপজেলার ১৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় অসহায় কর্মহীন প্রায় ৪ হাজার পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সমাগ্রী উপহার হিসাবে বিতরণ অব্যাহত রেখেছেন। এছাড়াও এস এম ইয়াকুব আলী ব্যক্তিগত উদ্যোগে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে বিভিন্ন সময়ে আর্থিক সহায়তা, শিক্ষা উপকরণ সহায়তা এবং গৃহ-নির্মাণ করে দেন। ধারাবাহিকভাবে
এস এম ইয়াকুব আলী আজ রোববার যশোরের করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য জেলা প্রশাসক শফিউল আরিফের নিকট ১ লক্ষ টাকার চেক তুলে দেন। এসময় এস এম ইয়াকুব আলী বলেন, মহান সৃষ্টি কর্তার অশেষ মেহেরবানী যে, এ দূর্যোগ মহুর্তে আমি মানুষের জন্য কিছু করতে পারছি। আল্লাহ যদি তৌফিক দেন ভবিষ্যতেও মানুষের জন্য আমার দোয়া ও সেবার হাত প্রসারিত থাকবে। সমাজের অসহায় নির্যাতিত মানুষের প্রতি সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসা উচিত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।