ঢাকাসোমবার , ১৫ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে তাকওয়া ফাউন্ডেশনের উদ্যােগে ব্যবসায়ী বাবুর দাফন সম্পন্ন

Tito
জুন ১৫, ২০২০ ৪:৫৩ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি ।।
করোনা ভাইরাস আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যুবরণকারী মণিরামপুর উপজেলার সিরাজুল ইসলাম বাবু (৪৫) নামে এক ব্যবসায়ীর দাফন সম্পন্ন হেয়েেছ। সোমবার সকালে তাকওয়া ফাউন্ডেশন মণিরামপুর শাখার উদ্যোগে সেচ্ছাসেবকদের সাত সদস্য সামাজিক দূরত্ব বজায় রেখে নিহতের স্বজন ও এলাকাবাসীর অংশ গ্রহনের মাধ্যমে মরহুমের নামাজে জানাজা শেষে রামনাথপুর গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করেছেন। সদস্যরা হলেন আশরাফ ইয়াসিন, নাসিম খান, মাহমুদুল হাসান, সাইফুল ইসলাম, সবুজ হোসেন, মাওলানা সামছুজ জামান ও মোহাম্মদ ইউসুফ।
জানা যায়, ঢাকায় কুয়েত-মৈত্রী হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় রোববার সন্ধ্যার পর বাবুর মৃত্যু হয়। বাবু উপজেলার রামনাথপুর গ্রামের আব্দুল বারিক মোড়লের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে ঢাকায় অটোমোবাইলসের ব্যবসা করতেন। তার মৃত্যুতে মনিরামপুরে শোকের ছায়া নেমে এসেছে। মৃতের পারিবারিক সূত্রে জানাযায়, সিরাজুল ইসলাম বাবু ৩ জুন জ্বরে আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু উপশম না হওয়ায় বাবুকে ১০ জুন কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তিতে তার দেহ থেকে নমুনা সংগ্রহের পর পরীক্ষাগারে পাঠালে কোভিড-১৯ (পজেটিভ) সনাক্ত হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় রোববার সন্ধ্যার পর পরই সিরাজুল ইসলাম বাবুর মৃত্যু হয়। উল্লেখ্য সিরাজুল ইসলাম বাবু দীর্ঘদিন যাবত ঢাকায় ব্যবসার (অটোমোবাইলস) সুবাদে উত্তরায় ভাড়া বাসায় স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করতেন। বাবুর একমাত্র ছেলে তামিম এবার এসএসসিতে জিপিএ-৫ অর্জন করে। স্ত্রী রেক্সোনা পারভীন বাবলী গৃহিনী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।