ঢাকামঙ্গলবার , ২৩ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

যশোর জেলার পুলিশের কোভিড-১৯ চিকিৎসা সেবায় তরুণ চিকিৎসক ডা. মেহেদী হাসান

Tito
জুন ২৩, ২০২০ ১২:০১ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি ।।
দেশে মহামারী করোনাভাইরাসের প্রকোপ শুরু হওয়ার আগে থেকেই বেশ সোচ্চার থেকে বিভিন্ন মানবিক কার্যক্রম করে আসছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের তরুণ চিকিৎসক ডা. মেহেদী হাসান। আজ বিশ্বব্যাপী কোভিড-১৯ করোনা ভাইরাস
কারণে আমাদের দেশের পরিস্থিতি উদ্বেগজনক। দিনে দিনে এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে দেশে। দেশের এই দুঃসময়ে মানুষের পাশে থেকে কাজ করছেন ডাক্তার, প্রশাসন, পুলিশ, সেনাবাহিনীসহ নানান সেবামূলক প্রতিষ্ঠান। এই করোনাকালে মানুষের সেবা প্রদান কালে সবচেয়ে বেশি আক্রান্ত হচ্ছেন পুলিশ। আর এই আক্রান্ত পুলিশের সেবাই এগিয়ে এলেন মানবিক ডা. মেহেদী হাসান। তরুণ এই চিকিৎসক ডা. মেহেদী হাসান সরাসরি রাতদিন মানুষের সেবায় কাজ করছেন। দেশের এই ক্রান্তিলগ্নে করোনা আক্রান্ত রোগীদের অনাবরত চিকিৎসা দিয়ে চলেছেন সেই সাথে যোগাচ্ছেন সাহস।
ডা. মেহেদী হাসানের চিকিৎসা প্রসঙ্গে জানতে চাইলে যশোরের অতিঃ পুলিশ সুপার (অপরাধ) জনাব মোহাম্মদ সালাউদ্দিন শিকদার বলেন চলমান লকডাউন পরিস্থিতিতে যশোরের মানুষের সেবা দিতে যেয়ে আমাদের অনেক পুলিশ সদস্য কোভিড-১৯ আক্রান্ত হয়েছে। ইতিমধ্যে যশোরের ৮ জন পুলিশ সদস্যের করোনা কোভিড-১৯ পজেটিভ তারা সবাই আইসোলিশনে ডা.মেহেদী হাসানের চিকিৎসা সেবা এবং পরামর্শ গ্রহণ করছে টেলি মেডিসিনের মাধ্যমে। তিনি আরো বলেন আমরা যারা এখনও সুস্থ আছি আমরা আনঅফিসিয়ালী ডা. মেহেদী হাসানের পরামর্শ গ্রহণ করছি সুস্থ থাকার জন্য। তবে ডা. মেহেদী হাসান এই কার্যক্রমে কোন ফি ছাড়াই সেবা দিচ্ছেন। যা আমাদের সকলের জন্য ভালো হবে বলে আমি মনে করি।”

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।