ঢাকাশনিবার , ১১ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

প্রেসক্লাব যশোরের সভাপতি টুকুনের রোগ মুক্তি কামনায় রাজগঞ্জ প্রেসক্লাবে দোয়া

Tito
জুলাই ১১, ২০২০ ২:০৫ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
প্রেসক্লাব যশোরের সভাপতি ও দৈনিক যশোর পত্রিকার প্রকাশক ও সম্পাদক জাহিদ হাসান টুকুন মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যশোরস্থ নিজ বাস ভবনে হোম আইসোলেশনে রয়েছে। তাঁর আশু রোগ মুক্তি কামনা করে রাজগঞ্জ প্রেসক্লাব কার্য্যালয়ে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. রবিউল ইসলামের সভাপতিত্বে ও সম্পাদক জসিম উদ্দিনের পরিচালনায় দৈনিক যশোর পত্রিকার স্টাফ রিপোর্টার আনিছুর রহমান, স্টাফ রিপোর্টার জি এম ফারুক হুসাইন, খেদাপাড়া প্রতিনিধি মাস্টার নজরুল ইসলাম, ঝাঁপা প্রতিনিধি ডাঃ সিরাজুল ইসলাম ও রাজগঞ্জ প্রতিনিধি হেলাল উদ্দিন- এদের সার্বিক ব্যবস্থাপনায় শনিবার বিকালে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠিত দোয়া মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- দৈনিক যশোর পত্রিকার বার্তা সম্পাদক রেজাউল করিম রুবেল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- দৈনিক যশোর পত্রিকার স্টাফ রিপোর্টার জি এম অভি, রাজগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি এরশাদ আলী, আইসিটি ও সাংস্কৃতিক সম্পাদক, দৈনিক যশোর পত্রিকার খেদাপাড়া প্রতিনিধি নজরুল ইসলাম, স্টাফ রিপোর্টার আনিছুর রহমান, জিএম ফারুখ হুসাইন প্রমুখ।
এঅনুষ্ঠানের দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওঃ আশরাফুল ইসলাম।
এছাড়া এ দোয়া অনুষ্ঠানে রাজগঞ্জ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।