1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

রাজগঞ্জে সর্বজন শ্রদ্ধেয় অবসরপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা বিমল সাধুর মৃত্যু

  • আপডেট: সোমবার, ১৩ জুলাই, ২০২০
  • ২৪১ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে ।।
রাজগঞ্জ এলাকার সবার প্রিয় মুখ, অবসরপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা বিমাল কুমার সাধু (৭৩) মারা গেছেন।
রবিবার দিবাগত রাত ৩ টার দিকে ঢাকার একটি হাসপাতালে হার্ট অ্যাটাকে মৃত্যু বরণ করেন তিনি। বিমল কুমার সাধু রাজগঞ্জ বাজারের বাসিন্দা নিরাপদ সাধুর দ্বিতীয় পুত্র। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্যা গুনাগ্রহী রেখে গেছেন।
তিনি ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতির সাথে, এবং আওয়ামীলীগের রাজনীতির সাথে সব সময় জড়িত ছিলেন।
শিক্ষা জীবন শেষে, বিমল কুমার সাধু চন্ডিপুর জুনিয়ার হাইস্কুলে বিজ্ঞান বিভাগের শিক্ষক হিসেবে শিক্ষকতা জীবন শুরু করেন। পরে খোরদো মাধ্যমিক বিদ্যালয়, বাঁকড়া মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষাগতা করেছেন এবং তৎকালিন সময়ে যশোর থেকে প্রকাশিত দৈনিক ঠিকানা পত্রিকায় রাজগঞ্জ আঞ্চলিক প্রতিনিধি দায়িত্ব পালন করেছেন। পরে স্বাস্থ্য বিভাগের ঝাঁপা ইউনিয়নের এফ পি আই পদে যোগদান করেন এবং সেখান থেকেই অবসরে যান।
উল্লেখ্য, রাজগঞ্জ এলাকার সর্বজন শ্রদ্ধেয় নিরাপদ সাধু ও তার স্ত্রী শিফালিকা সাধুর ছেলেমেয়েরা উচ্চশিক্ষায় শিক্ষিত ও সর্বজন শ্রদ্ধেয়। ১৩ ই জুলাই বিকাল চারটায় রাজগঞ্জের মোবারকপুর মহাশ্মশানে মরহুমের শেষকৃত্য অনুষ্ঠান হয়।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022