ঢাকাসোমবার , ১৩ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জে সর্বজন শ্রদ্ধেয় অবসরপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা বিমল সাধুর মৃত্যু

Tito
জুলাই ১৩, ২০২০ ৪:০০ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে ।।
রাজগঞ্জ এলাকার সবার প্রিয় মুখ, অবসরপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা বিমাল কুমার সাধু (৭৩) মারা গেছেন।
রবিবার দিবাগত রাত ৩ টার দিকে ঢাকার একটি হাসপাতালে হার্ট অ্যাটাকে মৃত্যু বরণ করেন তিনি। বিমল কুমার সাধু রাজগঞ্জ বাজারের বাসিন্দা নিরাপদ সাধুর দ্বিতীয় পুত্র। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্যা গুনাগ্রহী রেখে গেছেন।
তিনি ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতির সাথে, এবং আওয়ামীলীগের রাজনীতির সাথে সব সময় জড়িত ছিলেন।
শিক্ষা জীবন শেষে, বিমল কুমার সাধু চন্ডিপুর জুনিয়ার হাইস্কুলে বিজ্ঞান বিভাগের শিক্ষক হিসেবে শিক্ষকতা জীবন শুরু করেন। পরে খোরদো মাধ্যমিক বিদ্যালয়, বাঁকড়া মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষাগতা করেছেন এবং তৎকালিন সময়ে যশোর থেকে প্রকাশিত দৈনিক ঠিকানা পত্রিকায় রাজগঞ্জ আঞ্চলিক প্রতিনিধি দায়িত্ব পালন করেছেন। পরে স্বাস্থ্য বিভাগের ঝাঁপা ইউনিয়নের এফ পি আই পদে যোগদান করেন এবং সেখান থেকেই অবসরে যান।
উল্লেখ্য, রাজগঞ্জ এলাকার সর্বজন শ্রদ্ধেয় নিরাপদ সাধু ও তার স্ত্রী শিফালিকা সাধুর ছেলেমেয়েরা উচ্চশিক্ষায় শিক্ষিত ও সর্বজন শ্রদ্ধেয়। ১৩ ই জুলাই বিকাল চারটায় রাজগঞ্জের মোবারকপুর মহাশ্মশানে মরহুমের শেষকৃত্য অনুষ্ঠান হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।