1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

ঘুষ গ্রহনের অভিযোগে রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই ফাতেউরকে প্রত্যাহার

  • আপডেট: মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ৭৩৮ দেখেছেন

রাজগঞ্জ প্রতিনিধি ।।
মণিরামপুরের রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই ফাতেউর রহমানকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। রোববার দুপুরে একটি বেসরকারি সংস্থার শাখা ব্যবস্থাপককে ইয়াবাসহ আটকের পর ঘুষ নিয়ে ওই রাতেই ছেড়ে দেয়ার অভিযোগের সত্যতা পাওয়ায় তার বিরুদ্ধে এই পদক্ষেপ নেয়া হয়। সোমবার সংশ্লিষ্ট প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এ প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করলেও কী কারনে তাকে প্রত্যাহার করা হয়েছে তা জানাননি।
স্থানীয় সূত্র জানায়, রোববার দুপুরে ইয়াবাসহ আর্স বাংলাদেশ নামের বেসরকারি সংস্থার রাজগঞ্জ শাখার শাখা ব্যবস্থাপক জামিনুর ইসলামকে রাজগঞ্জ বাজারের পেট্রোল পাম্পের সামনে থেকে আটক করেন এসআই ফাতেউর রহমান। ওই রাতেই মোটা অংকের অর্থের বিনিময়ে তাকে ছেড়ে দেয়ার অভিযোগ উঠে তার বিরুদ্ধে। বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ জানতে পারেন। ওই রাতেই সহকারী পুলিশ সুপার সোহেব আহম্মেদ খান রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রে যান। পরদিন তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই ফাতেউর রহমানকে পুলিশ লাইনে প্রত্যাহারের নির্দেশ আসে। সহকারী পুলিশ সুপার সোহেব আহম্মেদ খান প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাকে প্রশাসনিক সিদ্ধান্তে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022