ঢাকামঙ্গলবার , ২১ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ঘুষ গ্রহনের অভিযোগে রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই ফাতেউরকে প্রত্যাহার

Tito
জুলাই ২১, ২০২০ ৭:১১ পূর্বাহ্ণ
Link Copied!

রাজগঞ্জ প্রতিনিধি ।।
মণিরামপুরের রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই ফাতেউর রহমানকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। রোববার দুপুরে একটি বেসরকারি সংস্থার শাখা ব্যবস্থাপককে ইয়াবাসহ আটকের পর ঘুষ নিয়ে ওই রাতেই ছেড়ে দেয়ার অভিযোগের সত্যতা পাওয়ায় তার বিরুদ্ধে এই পদক্ষেপ নেয়া হয়। সোমবার সংশ্লিষ্ট প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এ প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করলেও কী কারনে তাকে প্রত্যাহার করা হয়েছে তা জানাননি।
স্থানীয় সূত্র জানায়, রোববার দুপুরে ইয়াবাসহ আর্স বাংলাদেশ নামের বেসরকারি সংস্থার রাজগঞ্জ শাখার শাখা ব্যবস্থাপক জামিনুর ইসলামকে রাজগঞ্জ বাজারের পেট্রোল পাম্পের সামনে থেকে আটক করেন এসআই ফাতেউর রহমান। ওই রাতেই মোটা অংকের অর্থের বিনিময়ে তাকে ছেড়ে দেয়ার অভিযোগ উঠে তার বিরুদ্ধে। বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ জানতে পারেন। ওই রাতেই সহকারী পুলিশ সুপার সোহেব আহম্মেদ খান রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রে যান। পরদিন তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই ফাতেউর রহমানকে পুলিশ লাইনে প্রত্যাহারের নির্দেশ আসে। সহকারী পুলিশ সুপার সোহেব আহম্মেদ খান প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাকে প্রশাসনিক সিদ্ধান্তে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।