ঢাকাশনিবার , ২৫ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে গ্রাম ডাক্তারদের আ’লীগ নেতা ইয়াকুব আলীর সৌজন্যে পিপিই-মাস্ক বিতরন

Tito
জুলাই ২৫, ২০২০ ১:৫০ অপরাহ্ণ
Link Copied!

স্পেশাল করেসপনডেন্ট।।
ঘর বন্দি কোভিড-১৯ করোনা ভাইরাসের ভয়ে যখন বিশ্ব। করোনায় মৃত ব্যাক্তির কাছে যখন তার আত্মীয় স্বজনরা ভয়ে আসে না, ঠিক তখন করোনাকালে বিপর্যস্ত মানবতার মধ্যেও সারাদেশে মানবতার আলোর মশাল জ্বালিয়ে গ্রাম চিকিৎসকরা সেবা প্রদান করে যাচ্ছেন। আজ
দেশে করোনাভাইরাসের কারণে মণিরামপুর উপজেলার গ্রাম্য ডাক্তাররা জীবনের ঝুঁকি নিয়ে নিয়মিত গ্রামের সাধারণ রোগীদের চিকিৎসা সেবা দিচ্ছেন। করোনা প্রতিরোধে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জামের পিপিই ছাড়াই তারা রোগীদের সেবা দিয়ে আসছেন। এতে করে চিকিৎসক, রোগীসহ সাধারণ মানুষ করোনা আতঙ্কে পড়ে।
অবশেষে তাদের পাশে এসে দাঁড়ালেন যশোরের সিটি প্লাজার চেয়ারম্যান দানবীর এস এম ইয়াকুব আলী।
আজ সকাল ১০টার সময় বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির, মনিরামপুর শাখার উদ্যোগে বেগমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এস এম ইয়াকুব আলীর দেওয়া পিপিই ও মাস্ক গ্রাম্য চিকিৎসকদের মাঝে বিতারন করা হয়। উক্ত অনুষ্টানের সভাপতিত্ব করেন বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সিমিতর মনিরামপুর শাখার সভাপতি আলমগীর হোসেন মন্টু। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এম এ গফুর। অনুষ্টানে রাশেদ রেজা পরিচালনায় বক্তব্য দেন সমিতির সাধারণ সম্পদক ডা. মো: বাবর আলী, জহির উদ্দীন, বজলুর রহমান টিক্কা প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।