ঢাকাশুক্রবার , ৫ সেপ্টেম্বর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে যৌন হয়রানীর অভিযোগে কলেজ ছাত্রের ১ বছর জেল

admin
সেপ্টেম্বর ৫, ২০১৪ ৯:২২ পূর্বাহ্ণ
Link Copied!

মণিরামপুর অফিস :
মনিরামপুরে স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ভ্রাম্যমান আদালত বসিয়ে এক যুবককে ১ বছরের জেল দিয়েছে।
মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শরীফ নজরুল ইসলাম জানান, গতকাল (বৃহস্পতিবার) সকাল ৮টার দিকে উপজেলার কাজিয়াড়া গ্রামের মমিনুর রহমানের কলেজ পড়–য়া ছেলে আমিন হোসেন (১৮) নেহালপুর কলেজিয়েট স্কুলের নবম শ্রেণির এক ছাত্রীকে স্কুলে যাওয়ার পথে উত্যক্ত করে। পরে ওই ছাত্রী স্কুলে পৌছিয়ে বিষয়টি অধ্য আব্দুর রাজ্জাকসহ অন্যান্য শিকদের জানায়। তাৎনিক স্কুল কর্তৃপ আইনের সহয়তা নেয় এবং স্থানীয় পুলিশ ফাঁড়ির সদস্যরা অভিযুক্ত যুবক আমিনকে আটক করে। পরে ওই নেহালপুর এলাকায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ১ বছরের সাজা প্রদান করা হয়। এ ব্যাপারে দন্ড প্রাপ্ত ওই কলেজ ছাত্রের এক আত্মীয় জানান, কিছুদিন পূর্বে ওই ছাত্রীসহ তার পরে কয়েকজন যুবক আমিন হোসেনের নিকট থেকে একটি মোবাইল ও কিছু টাকা কেড়ে নেয়। ঘটনার সময় এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় ছাত্রীটি তার শিকদের কাছে তাকে উত্যক্তের অভিযোগ আনে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।