ঢাকারবিবার , ১৬ আগস্ট ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে র‌্যাবের হাতে ইয়াবাসহ বিক্রেতা আটক

Tito
আগস্ট ১৬, ২০২০ ৫:২৯ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রতিনিধি ।।
র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা শনিবার সন্ধ্যারাতে যশোরের মণিরামপুর উপজেলার নেহালপুর ইউনিয়নে পাঁচাকড়ি গ্রামের কর্মকারপাড়া মোড়ের একটি দোকানের সামনে অভিযান চালিয়ে ৫৬ পিস ইয়াবাসহ সোহেল মাহমুদ নামে এক যুবক গ্রেফতার করে।

গ্রেফতার সোহেল মাহমুদ মণিরামপুর উপজেলার নেহালপুর ইউনিয়নের বালিধা গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে।

র‌্যাব-৬ সূত্রে বলা হয়েছে, শনিবার ১৫ আগষ্ট সন্ধ্যারাত ৭ টায় গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাবের একটি চৌকস টিম ওই গ্রামের কর্মকারপাড়া মোড়ের দেবাশীষ কর্মকারের দোকানের সামনে অভিযান চালায়। এসময় সেখানে ইয়াবা নিয়ে অবস্থানরত ইয়াবা বিক্রেতা সোহেল মাহমুদ র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দ্রুত পালানোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। এ সময় তার দখল হতে ৫৬ পিস ইয়াবা উদ্ধার করে। পরে সোহেল মাহমুদকে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করে মাদক আইনে মামলা দায়ের করে। রোববার সোহেল মাহমুদকে আদালতে সোপর্দ করা হলে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন বিজ্ঞ আদালতের বিচারক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।