1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

মণিরামপুরে পৃথক দুইটি ভ্রাম্যমান আদালতের অভিযানে ৮ প্রতিষ্ঠানকে জরিমানা

  • আপডেট: বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৫৪৮ দেখেছেন

মণিরামপুর প্রতিনিধি॥
মণিরামপুরে বুধবার বিভিন্ন হাট-বাজারে পৃথক দুইটি ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে তিনটি স-মিল, দুইটি ওষুধের দোকানসহ মোট আটটি প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং সহকারি কমিশনার(ভূমি) পৃথকভাবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
উপজেলা ভূমি অফিসের সায়রাত সহকারি ফাহিম আল মামুন জানান, নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হোসেন বুধবার উপজেলার নেহালপুর বাজারে অবস্থিত আবদুল মজিদ গাজীর স-মিলে অভিযান চালিয়ে লাইসেন্স না থাকায় দুই হাজার টাকা জরিমানা করেন।
অপরদিকে একই অভিযোগে সহকারি কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী ভ্রাম্যমান আদালতে রোহিতা বাজারের স-মিল মালিক সরোয়ার হোসেনকে তিন হাজার এবং তরিকুল ইসলামকে তিন হাজার টাকা জরিমানা করেন।
এছাড়াও নির্ধারিত মূল্যের চেয়ে অধিক মূল্যে ওষুধ বিক্রিসহ নানা অভিযোগে টেংরামারী বাজারের ওষুধ ব্যবসায়ী (ফার্মেসী মালিক) জাহাঙ্গীর আলমকে ১০ হাজার, খেদাপাড়া বাজারের ওষুধ ব্যবসায়ী শাহিদুজ্জামানকে ১০ হাজার, বাকোশপোল বাজারের মিষ্টির দোকানদার সেলিমকে ১০ হাজার, টেংরামারী বাজারের চায়ের দোকানী কামাল হোসেনকে এক‘শ টাকা, ভান্ডারী মোড়ের খাবারের দোকানী মিলনকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার(ভূমি) খোরশেদ আলম চৌধুরী জানান, খাবারের দোকানে পঁচা-বাসি খাবার, নোংড়া পরিবেশে খাবার সংরক্ষণ, ফ্রিজে মাছ-মাংসের সাথে দধি ও অন্যান্য খাবার সংরক্ষণ, অবৈধ যৌন উত্তেজক ওষুধ, মেয়াদউত্তীর্ণ ঔষধ সংরক্ষণ ও বেশি মূল্যে বিক্রয়সহ বিভিন্ন অনিয়মের কারনে প্রতিষ্ঠান সমুহকে জরিমানা করা হয়। তিনি অরো জানান, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022