ঢাকাবুধবার , ৭ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুর কলেজ ছাত্রদলের নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে বিএনপির শুভেচ্ছা

Tito
অক্টোবর ৭, ২০২০ ৪:১২ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রতিনিধি॥
মণিরামপুর সরকারি কলেজ ছাত্রদলের নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ। বুধবার রাতে স্থানীয় বিএনপির দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন নব গঠিত কমিটির যুগ্ম আহবায়ক ফিরোজ হোসেন, সদস্য সচিব এনামুল হাসান ইমনসহ অন্যান্য নেতৃবৃন্দেকে ফুলেল শুভেচ্ছা জানান।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম, সাধারন সম্পাদক আব্দুল হাই, উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি মুক্তিযোদ্ধা খান আকতার হোসেন, যুগ্ম সম্পাদক ও পৌর কাউন্সিলর মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মকবুল ইসলাম, পৌর যুগ্ম সম্পাদক সন্তোষ স্বর, যুগ্ম সম্পাদক যুবদলের সভাপতি আসাদুজ্জামান মিন্টু, সাধারন সম্পাদক নিস্তার ফারুক, ছাত্রদল নেতা ওলিয়ার রহমান, আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।