1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মনোহরপুর কল্যাণ ট্রাষ্টের উদ্যোগে সেলাই মেশিন ও বাইসাইকেল বিতরণ

  • আপডেট: শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ১৮৮ দেখেছেন

মণিরামপুর (যশোর) প্রতিনিধি।।
যশোরের মণিরামপুরের মনোহরপুর কল্যাণ ট্রাষ্টের আয়োজনে অস্বচ্ছল নিন্ম আয়ের শ্রমজীবিদের মাঝে সেলাই মেশিন ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে ।
শনিবার সকালে মনোহরপুর কাছারিবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ১০জন শ্রমজীবি মহিলা ও ৩ জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে সেলাই মেশিন ও সাইকেল বিতরণ করা হয়।
সেলাই মেশিন ও সাইকেল বিতরণ অনুষ্ঠানে সমাজ সেবা মূলক দাতব্য এ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট সাহিত্যিক ও অবসরপ্রাপ্ত অধ্যক্ষ জোবেদ আলীর সভাপতিত্বে ও প্রনব কুমার সরকারের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে অতিথি ও প্রতিষ্ঠানের সদস্যরা উপস্থিত ছিলেন। তারা হলেন আবু বক্কর সিদ্দিকি, আ রহিম সরদার, আ সাত্তার সরদার, সুশান্ত সরকার, আলহ্বাজ মফিজ আহম্মেদ, অধ্যক্ষ হাফিজুর রহমান, ডা:মোশাররফ হোসেন, জি এম শহিদুজ্জামান, আবু সাইদ সিদ্দিক, বিজন কুমার বিশ্বাস,স্বপন চৌধুরী, মাষ্টার সামাদ, মো ইব্রাহিম আলম, সাংবাদিক জি এম ফিরোজ উদ্দিন প্রমূখ।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022