ঢাকাশনিবার , ১০ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মনোহরপুর কল্যাণ ট্রাষ্টের উদ্যোগে সেলাই মেশিন ও বাইসাইকেল বিতরণ

Tito
অক্টোবর ১০, ২০২০ ১০:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

মণিরামপুর (যশোর) প্রতিনিধি।।
যশোরের মণিরামপুরের মনোহরপুর কল্যাণ ট্রাষ্টের আয়োজনে অস্বচ্ছল নিন্ম আয়ের শ্রমজীবিদের মাঝে সেলাই মেশিন ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে ।
শনিবার সকালে মনোহরপুর কাছারিবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ১০জন শ্রমজীবি মহিলা ও ৩ জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে সেলাই মেশিন ও সাইকেল বিতরণ করা হয়।
সেলাই মেশিন ও সাইকেল বিতরণ অনুষ্ঠানে সমাজ সেবা মূলক দাতব্য এ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট সাহিত্যিক ও অবসরপ্রাপ্ত অধ্যক্ষ জোবেদ আলীর সভাপতিত্বে ও প্রনব কুমার সরকারের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে অতিথি ও প্রতিষ্ঠানের সদস্যরা উপস্থিত ছিলেন। তারা হলেন আবু বক্কর সিদ্দিকি, আ রহিম সরদার, আ সাত্তার সরদার, সুশান্ত সরকার, আলহ্বাজ মফিজ আহম্মেদ, অধ্যক্ষ হাফিজুর রহমান, ডা:মোশাররফ হোসেন, জি এম শহিদুজ্জামান, আবু সাইদ সিদ্দিক, বিজন কুমার বিশ্বাস,স্বপন চৌধুরী, মাষ্টার সামাদ, মো ইব্রাহিম আলম, সাংবাদিক জি এম ফিরোজ উদ্দিন প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।