ঢাকামঙ্গলবার , ১৩ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য ও তাঁর পরিবারের সদস্যদের রোগ মুক্তি কামনায় দূর্বাডাঙ্গা ইউনিয়নে দোয়া অনুষ্ঠিত

Tito
অক্টোবর ১৩, ২০২০ ৭:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

রিপন হোসেন সাজু, মণিরামপুর থেকে।।
দূর্বাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের উদ্যোগে, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের আশু রোগ মুক্তির কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দূর্বাডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এ দোয়া অনুষ্ঠিত হয়। দূর্বাডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুবোধ কুমার সরকারের সভাপতিত্বে এবং দূর্বাডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন দূর্বাডাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান গাজী মাযাহারুল আনোয়ার।
উপস্থিত ছিলেন নেহালপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ চঞ্চল ভট্টাচার্য, আওয়ামীলীগ নেতা ডাক্তার আতিয়ার রহমান, মাস্টার গৌর হরি চ্যাটার্জী, মন্ত্রী মহোদয়ের ব্যক্তিগত কর্মকর্তা গাজী আসাদ, ইউপি সদস্য মজিবুর রহমান, আওয়ামী লীগ নেতা হযরত আলী, তরুণ আওয়ামী নেতা শামীম পারভেজ, দূর্বাডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি পংকজ রাহা মদন, দূর্বাডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আবু সাঈদ, ছাত্রলীগ নেতা মেহেদী হাসানসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং ইউনিয়নের, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।