ঢাকামঙ্গলবার , ১৩ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য ও তাঁর পরিবারের সুস্থতা কামনায় মশ্বিমনগরে দোয়া অনুষ্ঠিত

Tito
অক্টোবর ১৩, ২০২০ ১:৩২ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী ও যশোর-৫ (মণিরামপুর) আসনের সাংসদ স্বপন ভট্টাচার্য্য ও তাঁর পরিবারের সকলের সুস্থতা কামনা করে মশ্বিমনগর ইউনিয়ন পরিষদের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকালে কাঁঠালতলা বাজারস্থ চেয়ারম্যান আবুল হোসেনের কাঠালতলা মোড়ের কার্যালয়ে এ দোয়া অনুষ্ঠিত হয়।
দোয়া অনুষ্ঠোনে মশ্বিমনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রভাষক ইউসুফ আলীর সভাপতিত্বে ও সাধারণ সস্পাদক শহিদুল ইসলামের পরিচালনায় দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন
মশ্বিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আ,লীগ নেতা আবুল হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মো. খলিলুর রহমান, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মামনুর রশিদ, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গোলাম হোসেনসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে প্রতিমন্ত্রীসহ তাঁর পরিবারের সুস্থতা কামনায় বিশেষ দোয়া করে মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা লোকমান হোসেন।
উল্লেখ্য, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, তাঁর সহধর্মিনী যশোর জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক তন্দ্রা ভট্টাচার্য্য ও পুত্র সূপ্রিয় ভট্টাচার্য্য শুভ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।