1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

রাজগঞ্জে দুই রাতে ৮ বাড়িতে চুরি সংঘঠিত ।। পাঁচ লক্ষাধিক টাকার মালামাল লুট

  • আপডেট: শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৭৬৯ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ প্রতিনিধি ।। 
মণিরামপুর উপজেলার রাজগঞ্জে গত দুই রাতে ৮ বাড়িতে চুরি সংঘঠিত হয়েছে পাঁচ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। বুধবার ও বৃহস্পতিবার রাতে চোরেরা রাজগঞ্জের বিভিন্ন বাড়িতে হানা দিয়ে ১০টি গরু, ৪টি পানির পাম্প মোটর, বাইসাইকেলসহ বিভিন্ন সামগ্রী চুরি করে নিয়ে যায়।
স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গভীর রাতে হানুয়ার মোশারফ সরদারের গোয়াল ঘরের দরজার তালা ভেঙ্গে তিনটি গরু চুরি হয়েছে। একই রাতে দোদাড়িয়ার আজিজুল মোড়লের বাড়ি থেকে একটি গরু চুরি হয়। রাজগঞ্জ বাজারের হোটেল ব্যাবসায়ী জাহাঙ্গির আলম নান্নুর বাড়ি থেকে একটি বাইসাইকেল চুরি হয়।
বুধবার রাতে একযোগে রাজগঞ্জের শাহাপুর গ্রামের রাজ্জাকের বাড়ি থেকে ৪টি গরু ও একই গ্রামের মনিরুদ্দিনের ছেলে মাসুমের গোয়াল ঘরের দরজার দুই তালা কেটে দুইটি এঁড়ে গরু চুরি হয়। শয়লার গ্রামের নাহার গাজীর ছেলে সোরাব গাজীর বাড়ি থেকে একটি মোটর, ইমান আলীর ছেলে জামালের একটি মোটর, শয়লা বাজার পাড়ার দফাদার পাড়ায় মৃত, ইমানের ছেলে সিরাজুলের একটি ও তার ভাই হাফিজুরের একটি মোটর চুরি হয়েছে। রাজগঞ্জ অঞ্চলে অব্যাহত ভাবে চুরি দেখা দেওয়ায় এ অঞ্চলের সাধারণ মানুষ অতংকিত হয়ে পড়েছে।
হানুয়ার গ্রামের মোশারফ ও আজিজুল জানান, প্রতিদিনে ন্যায় গরুর খাবার দিয়ে গোয়াল ঘরে তুলে রাখি। সকালে উঠে দেখি গোয়াল ঘরে গরু নেই। দরজার তালা ভাঙ্গা। তারা আরো জানান, যে গরু ৪টি চোরেরা চুরি করে নিয়ে গেছে তার আনুমানিক মূল্য ২ লক্ষ ৩০ হাজার। শাহাপুর গ্রামের মাসুম জানান, চোরেরা আমার গোয়াল ঘরের তালা ভেঙ্গে ২টি গরু খুলে নিয়ে যাওয়ার সময় টের পাই। এসময় চিৎকার দিলে চোরেরা গরু ২টি ছেড়ে দিয়ে চলে যায়। পরে শাহাপুর ব্রিজের নিকট থেকে এই গরু ২টি উদ্ধার হয়। একই গ্রামের রাজ্জাক জানান, আমার গোলাল ঘর থেকে ২টি গাভি, ২টি বাছুর মোট ৪টি গরু চোরেরা চুরি করে নিয়ে যাওয়ার সময় চারদিকে সাড়া পড়লে ২টি গরু চুরি করে নিয়ে সক্ষম হয়। আর ২টি গরু শাহাপুর মাঠের ঘেরের নিকটে মাল্টা ক্ষেত ফেলে রেখে পালিয়ে পালিয়ে যায় চোরেরা।
এ বিষয়ে রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সাজাহান আহমেদ জানান, চুরির ঘটনাটি আমাকে কেউ জানায়নি।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022