ঢাকাশুক্রবার , ১৬ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জে দুই রাতে ৮ বাড়িতে চুরি সংঘঠিত ।। পাঁচ লক্ষাধিক টাকার মালামাল লুট

Tito
অক্টোবর ১৬, ২০২০ ৩:০৬ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ প্রতিনিধি ।। 
মণিরামপুর উপজেলার রাজগঞ্জে গত দুই রাতে ৮ বাড়িতে চুরি সংঘঠিত হয়েছে পাঁচ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। বুধবার ও বৃহস্পতিবার রাতে চোরেরা রাজগঞ্জের বিভিন্ন বাড়িতে হানা দিয়ে ১০টি গরু, ৪টি পানির পাম্প মোটর, বাইসাইকেলসহ বিভিন্ন সামগ্রী চুরি করে নিয়ে যায়।
স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গভীর রাতে হানুয়ার মোশারফ সরদারের গোয়াল ঘরের দরজার তালা ভেঙ্গে তিনটি গরু চুরি হয়েছে। একই রাতে দোদাড়িয়ার আজিজুল মোড়লের বাড়ি থেকে একটি গরু চুরি হয়। রাজগঞ্জ বাজারের হোটেল ব্যাবসায়ী জাহাঙ্গির আলম নান্নুর বাড়ি থেকে একটি বাইসাইকেল চুরি হয়।
বুধবার রাতে একযোগে রাজগঞ্জের শাহাপুর গ্রামের রাজ্জাকের বাড়ি থেকে ৪টি গরু ও একই গ্রামের মনিরুদ্দিনের ছেলে মাসুমের গোয়াল ঘরের দরজার দুই তালা কেটে দুইটি এঁড়ে গরু চুরি হয়। শয়লার গ্রামের নাহার গাজীর ছেলে সোরাব গাজীর বাড়ি থেকে একটি মোটর, ইমান আলীর ছেলে জামালের একটি মোটর, শয়লা বাজার পাড়ার দফাদার পাড়ায় মৃত, ইমানের ছেলে সিরাজুলের একটি ও তার ভাই হাফিজুরের একটি মোটর চুরি হয়েছে। রাজগঞ্জ অঞ্চলে অব্যাহত ভাবে চুরি দেখা দেওয়ায় এ অঞ্চলের সাধারণ মানুষ অতংকিত হয়ে পড়েছে।
হানুয়ার গ্রামের মোশারফ ও আজিজুল জানান, প্রতিদিনে ন্যায় গরুর খাবার দিয়ে গোয়াল ঘরে তুলে রাখি। সকালে উঠে দেখি গোয়াল ঘরে গরু নেই। দরজার তালা ভাঙ্গা। তারা আরো জানান, যে গরু ৪টি চোরেরা চুরি করে নিয়ে গেছে তার আনুমানিক মূল্য ২ লক্ষ ৩০ হাজার। শাহাপুর গ্রামের মাসুম জানান, চোরেরা আমার গোয়াল ঘরের তালা ভেঙ্গে ২টি গরু খুলে নিয়ে যাওয়ার সময় টের পাই। এসময় চিৎকার দিলে চোরেরা গরু ২টি ছেড়ে দিয়ে চলে যায়। পরে শাহাপুর ব্রিজের নিকট থেকে এই গরু ২টি উদ্ধার হয়। একই গ্রামের রাজ্জাক জানান, আমার গোলাল ঘর থেকে ২টি গাভি, ২টি বাছুর মোট ৪টি গরু চোরেরা চুরি করে নিয়ে যাওয়ার সময় চারদিকে সাড়া পড়লে ২টি গরু চুরি করে নিয়ে সক্ষম হয়। আর ২টি গরু শাহাপুর মাঠের ঘেরের নিকটে মাল্টা ক্ষেত ফেলে রেখে পালিয়ে পালিয়ে যায় চোরেরা।
এ বিষয়ে রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সাজাহান আহমেদ জানান, চুরির ঘটনাটি আমাকে কেউ জানায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।