ঢাকাসোমবার , ২৬ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

পূজা মন্ডপ পরিদর্শনে নেহালপুর ইউনিয়ন আ.লীগ নেতৃবৃন্দ

Tito
অক্টোবর ২৬, ২০২০ ৮:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

মণিরামপুর (যশোর) প্রতিনিধি ।।
শারদীয় দুর্গাপূজার মহা নবমীতে মণিরামপুরের ১৬নং নেহালপুর ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন এবং শুভেচ্ছা বিনিময় করেছেন নেহালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব রুহুল আমীন ও সাধারণ সম্পাদক জনাব কামরুজ্জামান। রবিবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় দলীয় নেতা-কর্মীদের নিয়ে তারা বিভিন্ন মন্ডপ পরিদর্শনে বের হন।
এ সময় তাদের সঙ্গে ছিলেন নেহালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ।ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান মোড়ল, নেহালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বাবু উদয় শংকর বিশ্বাস, নেহালপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জি এম টিপু সুলতান, মোঃ আতিয়ার রহমান, ডাক্তার জি কে মন্ডল, মোঃ সোহরাব হোসেন,মিন্টু দফাদার, রিপন হোসেন, ইকবাল হোসেন, লিটন দফাদার, সভাপতি/সম্পাদক ওয়ার্ড আওয়ামী লীগ, সভাপতি / সম্পাদক, ইউনিয়ন যুবলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এসময় বিভিন্ন মন্দিরের নগদ অর্থ প্রদান করা হয়।
পরে পূজা মন্দির প্রাঙ্গনে মহামারি করোনা থেকে মুক্তি পেতে দেশ ও জাতির কল্যাণে বিশেষ প্রার্থনা করা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।