ঢাকাশনিবার , ৩১ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

কোমলপুর মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষকের রোগমুক্তি কামনা দোয়া মাহফিল

Tito
অক্টোবর ৩১, ২০২০ ১১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মণিরামপুর উপজেলার রাজগঞ্জের কোমলপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ খোরশেদ আলমের রোগমুক্তি কামনা করে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে বিদ্যালয়ের হলরুমে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি এস এম রবিউল ইসলাম রবির সভাপতিত্বে ও সহকারি প্রধান শিক্ষক নজরুল ইসলামের পরিচালনায় উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন- হানুয়ার-কোমলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তবিবর রহমান, বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক সুজিত কুমার সরকার। এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ আহমদ আলী, ডাক্তার মোঃ শামীম হোসেন, মোঃ মিজানুর রহমান, বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সদস্য মোঃ আবু আব্দুল্লাহ, মোঃ সিরাজুল ইসলাম প্রমুখ। এসময় বিদ্যালয়ের সকল শিক্ষক কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
সভাপতি তার বক্তব্যে, বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ খোরশেদ আলমের জন্য আশু রোগমুক্তি কামনা করে সবার কাছে দোয়া চান।
দোয়া মাহফিল পরিচালনা করেন, অত্র বিদ্যালয়ের মৌলভী শিক্ষক মাওলানা মোঃ আব্দুস সামাদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।