1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে বিএনপিকে হারিয়ে যুবদল জয়ী

  • আপডেট: শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ১০৬ দেখেছেন

মণিরামপুর প্রতিনিধি॥
যশোরের মণিরামপুরে হাডুডু প্রতিযোগীতায় বিএনপিকে হারিয়ে যুবদল জয়ী হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার হরিহরনগর ইউনিয়ন বিএনপি এবং যুবদলের মধ্যে এ হাডুডু’র আয়োজন করা হয়। প্রতিযোগীতায় ৩-১ গোলে বিএনপিকে পরাজিত করে যুবদল বিজয়ী হয়।
পরে বিজয়ী খেলোয়াড়দের মধ্যে পুরুস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি থানা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র এড. শহীদ মো: ইকবাল হোসেন।
এ সময় অন্যান্যের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম, সাধারন সস্পাদক আবদুল হাই, পৌর কাউন্সিলর মফিজুর রহমান, উপাধ্যক্ষ গাজী আবদুস সাত্তার, রবিউল ইসলাম, থানা যুবদল সভাপতি আসাদুজ্জামান মিন্টু, খান শফিয়ার রহমান, মুক্তার হোসেন প্রমুখ।
বিকেল তিনটার দিকে স্থানীয় হাজির মোড়ে আয়োজিত হাডুডু খেলা দেখতে হাজারো নেতাকর্মী সমর্থকসহ সাধারন মানুষের ভীড় জমে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022