ঢাকামঙ্গলবার , ৮ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জের মুক্তারপুরে গৃহবধুর আত্মহত্যা

Tito
ডিসেম্বর ৮, ২০২০ ১২:১৫ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মণিরামপুর উপজেলার রাজগঞ্জের হরিহরনগর ইউনিয়নে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে খাদিজা খাতুন (২২) নামের এক গৃহবধু। মঙ্গলবার সকালে রাজগঞ্জের হরিহরনগর ইউনিয়নের মুক্তারপুর নয়ন মোড় এলাকায় এ ঘটনা ঘটে।
খাদিজা খাতুন ওই গ্রামের ইব্রাহিম ফকিরের মেয়ে। সে পিতার বাড়ীতে বসবাস করতো। প্রায় সাড়ে ৩ বছর আগে একই উপজেলার ভরতপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের সাথে খাদিজা খাতুনের বিয়ে হয়।
জানাযায়, এদিন সকালে খাদিজা খাতুন তার মায়ের সাথে কোনো এক বিষয় নিয়ে ঝগড়া করে। তারই জেরধরে খাদিজা খাতুন সকাল ৯টার দিকে ঘরের ভিতর আড়ার সাথে গলায় ফাঁস দেয়। পরে ঘরের ভিতর খাদিজাকে ঝুলতে দেখে এবং বাড়ীর লোকজন মৃত অবস্থায় ঘরের ভিতর থেকে উদ্ধার করে। মৃত খাদিজা খাতুন ১ বছর বয়সী এক কন্যা সন্তানের জননী।
ঝাঁপা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ওয়াসিম আকরাম বলেন, এ আত্মহত্যার ঘটনায় খাদিজা খাতুনের চাচা বাদী হয়ে মণিরামপুর থানায় অপমৃত্যু মামলা করেছেন। আত্মহত্যার প্রকৃত কারণ জানা যায়নি। ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।