1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

রাজগঞ্জ বাজারে অবৈধ ইজি-ভ্যান স্ট্যান্ডে জনদূর্ভোগ সৃষ্টি : প্রশাসনের হস্তক্ষেপ কামনা

  • আপডেট: বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ১৯৬ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
রাজগঞ্জ বাজারের হরিতকি তলা মোড়ে অবৈধ ভাবে ইজি বাইক ভ্যান স্ট্যান্ড গড়ে উঠায় পথচারীরা রাস্তা দিয়ে চলাচল করতে ব্যাপক ভোগান্তি পড়ছে। এতে ছোট-খাটো দুর্ঘটনাও ঘটছে এখানে। সৃষ্টি হচ্ছে জনদূর্ভোগ। এমন কথা জানিয়েছেন ভুক্তভোগী পথচারীরা।
সরেজমিনে দেখা গেছে, ইজি বাইক ভ্যান চালকরা তাদের ভ্যান গাড়ী নিয়ে উল্লেখিত স্থানে রাস্তার উপর রাস্তা দখল করে দাড়িয়ে থাকে এবং সেখান থেকেই যাত্রী উঠানো ও নামানো করে। ইজি ভ্যান চালকদের সরে দাড়াতে বলা হলেও কোনো কথা শুনতে চাইনা। এতে ওই রাস্তায় চলাচলরত সাধারণ পথচারীরা প্রতিনিয়ত দুর্ঘটনার শিকার হচ্ছেন। বিশেষ করে রাজগঞ্জ বাজারের হাটের দিন সোমবার ও বৃহস্পতিবার এই ভ্যান যটের সৃষ্টি হয় এবং দুর্ঘটনাও ঘটে।
এব্যাপারে স্থানীয় গোবিন্দ দাস ও উজ্জল মোল্লাসহ কয়েকজন ব্যবসায়ী বলেন- এই ইজি ভ্যান চালকরা সব সময় রাস্তা দখল করে বসে থাকে। যাত্রী উঠানো-নামানো করে। এতে চরম বিপদে থাকে পথচারীরা।
এদিকে এই রাস্তায় চলাচলরত কয়েকজন পথচারী জানান- এখানকার ইজি ভ্যান চালকরা যাত্রীদের কাছ থেকে সব সময় অতিরিক্ত ভাড়া আদায় করে। অচেনা যাত্রী পেলেই গলাকাটা ভাড়া আদায় করে থাকে।
অত্যান্ত ব্যস্ততম ও জনগুরুত্বপূর্ণ এই হরিতকি তলা মোড় থেকে অবৈধ ভাবে স্থাপিত ইজি ভ্যান স্ট্যান্ডটি অন্যস্থানে সরিয়ে নিয়ে তাদের কার্যক্রম চালানোর জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী পথচারীরা।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022