ঢাকাবৃহস্পতিবার , ১০ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জ বাজারে অবৈধ ইজি-ভ্যান স্ট্যান্ডে জনদূর্ভোগ সৃষ্টি : প্রশাসনের হস্তক্ষেপ কামনা

Tito
ডিসেম্বর ১০, ২০২০ ৯:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
রাজগঞ্জ বাজারের হরিতকি তলা মোড়ে অবৈধ ভাবে ইজি বাইক ভ্যান স্ট্যান্ড গড়ে উঠায় পথচারীরা রাস্তা দিয়ে চলাচল করতে ব্যাপক ভোগান্তি পড়ছে। এতে ছোট-খাটো দুর্ঘটনাও ঘটছে এখানে। সৃষ্টি হচ্ছে জনদূর্ভোগ। এমন কথা জানিয়েছেন ভুক্তভোগী পথচারীরা।
সরেজমিনে দেখা গেছে, ইজি বাইক ভ্যান চালকরা তাদের ভ্যান গাড়ী নিয়ে উল্লেখিত স্থানে রাস্তার উপর রাস্তা দখল করে দাড়িয়ে থাকে এবং সেখান থেকেই যাত্রী উঠানো ও নামানো করে। ইজি ভ্যান চালকদের সরে দাড়াতে বলা হলেও কোনো কথা শুনতে চাইনা। এতে ওই রাস্তায় চলাচলরত সাধারণ পথচারীরা প্রতিনিয়ত দুর্ঘটনার শিকার হচ্ছেন। বিশেষ করে রাজগঞ্জ বাজারের হাটের দিন সোমবার ও বৃহস্পতিবার এই ভ্যান যটের সৃষ্টি হয় এবং দুর্ঘটনাও ঘটে।
এব্যাপারে স্থানীয় গোবিন্দ দাস ও উজ্জল মোল্লাসহ কয়েকজন ব্যবসায়ী বলেন- এই ইজি ভ্যান চালকরা সব সময় রাস্তা দখল করে বসে থাকে। যাত্রী উঠানো-নামানো করে। এতে চরম বিপদে থাকে পথচারীরা।
এদিকে এই রাস্তায় চলাচলরত কয়েকজন পথচারী জানান- এখানকার ইজি ভ্যান চালকরা যাত্রীদের কাছ থেকে সব সময় অতিরিক্ত ভাড়া আদায় করে। অচেনা যাত্রী পেলেই গলাকাটা ভাড়া আদায় করে থাকে।
অত্যান্ত ব্যস্ততম ও জনগুরুত্বপূর্ণ এই হরিতকি তলা মোড় থেকে অবৈধ ভাবে স্থাপিত ইজি ভ্যান স্ট্যান্ডটি অন্যস্থানে সরিয়ে নিয়ে তাদের কার্যক্রম চালানোর জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী পথচারীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।