ঢাকাশুক্রবার , ১১ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ঝাঁপা ইউনিয়ন আ.লীগের সভাপতি মরহুম খোরশেদ আলমের শোকসভা ও দোয়া অনুষ্ঠিত

Tito
ডিসেম্বর ১১, ২০২০ ১২:৫১ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মণিরামপুর উপজেলার ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, কোমলপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মরহুম আলহাজ খোরশেদ আলমের রুহের মাগফেরাত কামনায় শোকসভা ও দোয়া অনুষ্ঠান হয়েছে। শুক্রবার বিকালে ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে রাজগঞ্জ বাজারস্থ বঙ্গবন্ধু ম্যুারাল স্থাপন চত্ত্বরে এ অনুষ্ঠান হয়।
উক্ত অনুষ্ঠানে ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মাস্টার মোঃ আকবার আলীর সভাপতিত্বে ও মণিরামপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ শিপন সরদারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি)।
বিশেষ অতিথির বক্তব্য দেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ ফারুক হোসেন।
এছাড়া বক্তব্য রাখেন- ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সামছুল হক মন্টু, চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল হামিদ সরদার, ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এসএম কওছার আহমেদ, মণিরামপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের সাবেক কমান্ডার অব: সেনা কর্মকর্তা মোঃ আলাউদ্দিন, রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ আব্দুল লতিফ, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স.ম আলাউদ্দিন, ঝাঁপা ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মেম্বার মোঃ আব্দুল গফুর, ঝাঁপা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাস্টার মোঃ কামাল হোসেন প্রমুখ। অনুষ্ঠানে রাজগঞ্জের পার্শ্ববর্তী এলাকার সকল ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
শোকসভা শেষে মরহুম খোরশেদ আলমের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করে মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন- রাজগঞ্জ মডেল মাদ্রাসার শিক্ষক ক্বারী মোঃ আব্দুল গণি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।