1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

রাজগঞ্জের সম্মিলনী ডিগ্রী কলেজ মাঠে ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

  • আপডেট: শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ২২১ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে ।।
“মাদককে না বলি, সুস্থ্য জীবন গড়ি” এই শ্লোগিনকে সামনে রেখে রাজগঞ্জের সম্মিলনী ডিগ্রী কলেজ মাঠে শীতকালিন ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান-২০২০ হয়েছে।
শনিবার বিকালে রাজগঞ্জের হরিহরনগর ইউনিয়নের সালামতপুর-মুড়াগাছা সি.এম ক্লাবের আয়োজনে এ খেলা অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে সালামতপুর-মুড়াগাছা সি.এম ক্লাবের সভাপতি মোঃ শাহারাজ হোসেনের সভাপতিত্বে ও হরিহরনগর যুবলীগের সভাপতি মোঃ আলমগীর হোসেন রানার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি)।
এছাড়াও উপস্থিত থেকে বক্তব্য রাখেন- হরিহরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ জহুরুল ইসলাম, সাধারণ সম্পাদক রিপন কুমার ধর, রোহিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনছার আলী, রোহিতা ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রভাষক মোঃ আলাউদ্দিন হোসেন লিটন, সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান হাবু, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স.ম আলাউদ্দিন, মদনপুর সম্মিলনী ডিগ্রী কলেজের অধ্যক্ষ ড. মোঃ শফিকুল ইসলাম, রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল লতিফ, পলাশী কলেজের গভর্নিং বডির সভাপতি আওয়ামীলীগ নেতা মোঃ আবুল হোসেন, রোহিতা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি শেখ মোহর আলী, আওয়ামীলীগ নেতা মোঃ মুনছুর আলী, মোঃ নূরুজ্জামান, ঝাঁপা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাস্টার মোঃ কামাল হোসেন, মোঃ আব্দুল হক ঢালী প্রমুখ।
অনুষ্ঠানে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
খেলা শেষে অনুষ্ঠিত ক্রিকেট টুর্ণামেন্টের বিজয়ী দলের অধিনায়কের হাতে প্রথম পুরস্কার তুলে দেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022