1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

কেশবপুর-মণিরামপুর প্রিন্টিং ব্যবসায়ী কল্যাণ সমিতির কমিটি গঠিত

  • আপডেট: শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ৩৮১ দেখেছেন

মণিরামপুর প্রতিনিধি।।
২৫ ডিসেম্বর শুক্রবার বিকাল ৪টায় কেশবপুর প্রাথমিক শিক্ষক মিলনায়তনে কেশবপুর ও মণিরামপুরে অবস্থানরত তুলি শিল্পী, ডিজিটাল প্রিন্ট, প্রেস ও প্রচার মাধ্যমের সকল ব্যবসায়ীদের সমন্বয়ে এক মতবিনিময় সভা ও কার্যকরী কমিটি গঠিত হয়েছে। “কেশবপুর-মণিরামপুর প্রিন্টিং ব্যবসায়ী কল্যাণ সমিতি” নামে এই সংগঠনটির আত্ম প্রকাশ হয়েছে।
কেশবপুর অংকুর প্রিন্টিং এর সত্ত্বাধিকারী ও সংগঠনটির আহবায়ক মোঃ বেলাল হোসেনের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক ও মণিরামপুর দক্ষিণমাথা বাসস্ট্যান্ডে অবস্থিত আশা আর্ট এন্ড ডিজিটাল সাইনের ব্যবস্থাপনা পরিচালক এস.এম. হাফিজুর রহমানের সঞ্চালনায় অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফুজ্জামান, বক্তব্য রাখেন মণিরামপুর রেখা আর্ট এন্ড প্রিন্টিং এর সত্ত্বাধিকারী এস.এম. মফিজুল ইসলাম, ফিফো ডিজিটালের সত্ত্বাধিকারী অশিত মল্লিক, আশা আর্ট এন্ড ডিজিটাল সাইনের চেয়ারম্যান এম.এম. আরজান আলী, শেখ বাবুল হোসেন, অমিত সরকার, নাজমুল হোসাইন ও মইনুল হোসেন প্রমুখ।
উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে ২ বছরের জন্য কেশবপুর অংকুর প্রিন্টিং এর সত্ত্বাধিকারী মোঃ বেলাল হোসেনকে সভাপতি, মণিরামপুর রেখা আর্ট এন্ড প্রিন্টিং এর সত্ত্বাধিকারী এস.এম. মফিজুল ইসলামকে সহ-সভাপতি, ফিফো ডিজিটালের সত্ত্বাধিকারী অশিত মল্লিককে সাধারণ সম্পাদক, সেতু প্রিন্টিং প্রেসের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মিজানুর রহমানকে যুগ্ম সম্পাদক, মণিরামপুর আশা আর্ট এন্ড ডিজিটাল সাইনের ব্যবস্থাপনা পরিচালক এস.এম. হাফিজুর রহমানকে সাংগঠনিক সম্পাদক, ইতি এন্টারপ্রাইজের শেখ বাবুল হোসেনকে অর্থ সম্পাদক, মোঃ নাজমুল হোসেনকে দপ্তর সম্পাদক, মোঃ মঈনুল ইসলামকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, অমিত সরকারকে সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, মোঃ ইনামুল হককে ক্রীড়া সম্পাদক, আশরাফুজ্জামানকে সমাজকল্যাণ সম্পাদক ও মোঃ শরিফুল ইসলাম এবং চঞ্চলকে নির্বাহী সদস্য করে আপাতত ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022