ঢাকাবৃহস্পতিবার , ৩১ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে পৌর নির্বাচনে মেয়র পদে তিন ও কাউন্সিলর পদে ৫২ প্রার্থীর মনোনয়নপত্র জমা

Tito
ডিসেম্বর ৩১, ২০২০ ১২:২৫ অপরাহ্ণ
Link Copied!

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি।।
যশোরের মণিরামপুর পৌর নির্বাচনে ৩১ ডিসেম্বর মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিন পর্যন্ত মেয়র পদে ৩জন, কাউন্সিলর পদে ৩৭জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৫জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। মেয়র পদে আওয়ামীলীগ মনোনীত উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, বিএনপি মনোনীত উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র অ্যাড. শহীদ মুহম্মদ ইকবাল হোসেন এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মোঃ আবু তালেব।
বৃহষ্পতিবার সকালে উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে নির্বাচন অফিসার সাহিদুর রহমানের কাছে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে আওয়ামীলীগের প্রার্থী অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান তার মনোনয়নপত্র জমা দিয়েছেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, জেলা আওয়ামীলীগের সদস্য আবুল কালাম আজাদ, সাবেক উপজেলা চেয়ারম্যান এম এম নজরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা ও সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জি এম মজিদ, উপজেলা আওয়ামীলীগের তরুণনেতা অ্যাড. বশির আহমেদ খান, পৌর আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক পৌর কাউন্সিলর কামরুজ্জামান কামরুল, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সম আলাউদ্দীন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তাজাম্মুল হোসাইনন টিটো, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ প্রমুখ।
পরবর্তীতে একই স্থানে দলীয় নেতৃবৃন্দ বিএনপি মনোনীত দলীয় প্রার্থী অ্যাড. শহীদ মুহম্মদ ইকবাল হোসেনের মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র জমা প্রদানের সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহসভাপতি শফিকুল ইসলাম, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মফিজুর রহমান, পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম, সাধারন সম্পাদক আব্দুল হাই, উপজেলা যুবদলের সাবেক সভাপতি আসাদুজ্জামান মিন্টু, সাবেক সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নিস্তার ফারুক, পৌর কাউন্সিলর জামশেদ আলীসহ প্রমুখ।
এছাড়া ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী মোঃ আবু তালেব তার কর্মী-সমর্থকদের সাথে নিয়ে দুপুরের দিকে তার মনোনয়নপত্র দাখিল করেন।
এদিকে পৌরসভার ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৩৭জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৫জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা প্রদান করেছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন অফিসার সাহিদুর রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।