1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

মণিরামপুরে স্বাস্থ্য কর্মকর্তার উপর হামলা : উপ-সহকারী মেডিকেল অফিসার বরখাস্ত ও আটক

  • আপডেট: রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৭৭৩ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শুভ্রারানী দেবনাথের উপর হামলার ঘটনায় উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (সেকমো) তৌহিদুর রহমানকে আটক করেছে পুলিশ। রোববার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এঘটনা ঘটে।
সংশ্লিষ্ট সূ্ত্র ও স্থানীয়রা জানান, মণিরামপুরের রাজগঞ্জ কমিউনিটি মেডিকেল সেন্টারের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার তৌহিদুর রহমান অনিয়মিত অফিস করেন বলে একাধিক অভিযোগ রয়েছে। স্থানীয় এক জনপ্রতিনিধির নিকটের লোক পরিচয় দিয়ে তিনি নিয়মনীতির তোয়াক্কা না করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রভাব বিস্তার করেন বলেও একাধিক সূ্ত্র দাবি করেছে।
একাধিক গোপন অভিযোগের ভিত্তিতে শনিবার জেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা বিষয়টি গোপন তদন্তে এসেও তাকে কর্মস্থলে পায়নি। এব্যাপারে তাকে সতর্ক করতে রোববার উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে ডেকে পাঠান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা। কিন্তু তৌহিদুর রহমানকে এ বিষয়ে বলা মাত্র তিনি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শুভ্রারানী দেবনাথের উপর চাড়াও হয়ে হামলা চালান। এসময় অফিসের অন্যান্যরা ছুটে এসে তাকে শান্ত করার চেষ্টা করলে তিনি সবেইকে দেখে নেওয়া হুমকি দেন।
খবর পেয়ে মণিরামপুর থানার পুলিশ ঘটনাস্থল থেকে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার তৌহিদুর রহমানকে আটক করেছে।
এঘটনার পরপরই যশোরের সিভিল সার্জন মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে হাজির হয়ে তাকে সাময়িক বরাখাস্ত করেছেন বলে জানা গেছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022