ঢাকারবিবার , ৩ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে স্বাস্থ্য কর্মকর্তার উপর হামলা : উপ-সহকারী মেডিকেল অফিসার বরখাস্ত ও আটক

Tito
জানুয়ারি ৩, ২০২১ ৯:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শুভ্রারানী দেবনাথের উপর হামলার ঘটনায় উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (সেকমো) তৌহিদুর রহমানকে আটক করেছে পুলিশ। রোববার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এঘটনা ঘটে।
সংশ্লিষ্ট সূ্ত্র ও স্থানীয়রা জানান, মণিরামপুরের রাজগঞ্জ কমিউনিটি মেডিকেল সেন্টারের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার তৌহিদুর রহমান অনিয়মিত অফিস করেন বলে একাধিক অভিযোগ রয়েছে। স্থানীয় এক জনপ্রতিনিধির নিকটের লোক পরিচয় দিয়ে তিনি নিয়মনীতির তোয়াক্কা না করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রভাব বিস্তার করেন বলেও একাধিক সূ্ত্র দাবি করেছে।
একাধিক গোপন অভিযোগের ভিত্তিতে শনিবার জেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা বিষয়টি গোপন তদন্তে এসেও তাকে কর্মস্থলে পায়নি। এব্যাপারে তাকে সতর্ক করতে রোববার উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে ডেকে পাঠান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা। কিন্তু তৌহিদুর রহমানকে এ বিষয়ে বলা মাত্র তিনি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শুভ্রারানী দেবনাথের উপর চাড়াও হয়ে হামলা চালান। এসময় অফিসের অন্যান্যরা ছুটে এসে তাকে শান্ত করার চেষ্টা করলে তিনি সবেইকে দেখে নেওয়া হুমকি দেন।
খবর পেয়ে মণিরামপুর থানার পুলিশ ঘটনাস্থল থেকে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার তৌহিদুর রহমানকে আটক করেছে।
এঘটনার পরপরই যশোরের সিভিল সার্জন মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে হাজির হয়ে তাকে সাময়িক বরাখাস্ত করেছেন বলে জানা গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।