ঢাকাসোমবার , ১১ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মনিরামপুের ওয়ার্ডে আ´লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

Tito
জানুয়ারি ১১, ২০২১ ৩:৩৯ অপরাহ্ণ
Link Copied!

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি।।
আগামী ৩০ জানুয়ারী মণিরামপুর পৌর নির্বাচনকে সামনে রেখে পৌর সভার প্রতিটি ওয়ার্ডে ধারাবাহিক কর্মী সমাবেশ ও নির্বাচনী পরিচালনা কমিটি গঠন উপলক্ষে ১নং-(হাকোবা) ওয়ার্ডে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচনী কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার রাতে মনিরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত সিনিয়র আওয়ামীলীগ নেতা শ্রীবাস কুন্ডুর সভাপতিত্বে এ কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফজলুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগনেতা প্রভাষক ফারুক হোসেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সাবেক উপজেলা আওয়ামীলীগ নেতা ও জেলা পরিষদ সদস্য গৌতম চক্রবর্তী, পৌর আওয়ামীগের সভাপতি আমজাদ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও যুবলীগের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মিল্টন, শরিফুল ইসলাম রিপন, বর্তমান আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ,উপজেলা তাতীলীগের সাধারণ সম্পাদক প্রসেনজিৎ, ছাত্রলীগের হাবিবুর রহমান দ্বীপ, মাহবুর প্রমুখ।
সভা শেষে সাবেক কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা মাহবুব হোসেনকে আহবায়ক, প্রভাত কুন্ডু ও অলোক কুমারকে যুগ্ম আহবায়ক করে ১নং-(হাকোবা) ওয়ার্ডের একটি শক্তিশালি নির্বাচনী পরিচালনা ও সেন্টার কমিটি ঘোষনা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।