1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মনিরামপুরে নৌকার প্রার্থীর বিরুদ্ধে আচরনবিধি লঙ্ঘনের অভিযোগ ধানের শীষ প্রার্থীর

  • আপডেট: বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ২০২ দেখেছেন

মনিরামপুর (যশোর) প্রতিনিধি॥
হুমকি ধামকি দেওয়া পোষ্টার ছিড়ে ফেলাসহ বিভিন্ন ভাবে আচরন বিধি লঙ্ঘনের মধ্য দিয়েই চলছে যশোরের মনিরামপুর পৌরসভা নির্বাচনী প্রচারনা। বুধবার বিএনপির মেয়র প্রার্থী শহীদ ইকবাল হোসেন রিটার্নিং ও সহকারি রিটার্নিং অফিসারের কাছে এ অভিযোগ করেন। তার অভিযোগ আওয়ামীলীগের মেয়র প্রার্থীর কর্মীসমর্থকরা এ ঘটনা ঘটালেও অধ্যাবধি প্রশাসনের পক্ষ থেকে কোন ব্যবস্থা নেওয়া হয়নি। তবে এ অভিযোগ অস্বীকার করেছেন নৌকা প্রতীকের মেয়র প্রার্থী অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান।
ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী শহীদ ইকবাল হোসেন অভিযোগ করেন ১১ জানুয়ারি প্রতীক বরাদ্দের পর পৌরশহরের বিভিন্ন স্থানে ধানের শীষ প্রতীকের পোষ্টার টানানো হয়। ওই দিন রাতে নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান হাকোবা এলাকায় সভা করেন। কিন্তু অভিযোগ রয়েছে সভার পর নৌকা প্রতীকের কর্মীসমর্থকরা পৌরশহরের টানানো ধানের শীষ প্রতীকের অধিকাংশ পোষ্টার ছিড়ে ফেলেন এবং মোটরসাইকেল শোডাউন করেন। এ ছাড়াও ধানের শীষ প্রতীকের নির্বাচনী পরিচালনা কমিটির সভাপতি পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম, থানা বিএনপির সাধারন সম্পাদক মশিউর রহমান, সদস্য আসাদুজ্জামান মিন্টু, সদর ইউপি চেয়ারম্যান নিস্তার ফারুকের নাম উল্লেখ করে ৩০ জানুয়ারি নির্বাচনের মাঠে বের হলে তাদের জীবননাশ সহ বিভিন্ন হুমকি ধামকি দিয়ে যুবলীগ কর্মী আবুল কালাম তার ফেসবুক আইডিতে স্ট্যাটাস দেন।
এছাড়াও অভিযোগ করা হয়েছে প্রতিনিয়িত নৌকা প্রতীকের কর্মী সমর্থকরা ধানেরশীষ প্রতীকের কর্মী সমর্থকদের হুমকি ধামকি দেওয়া অব্যাহত রয়েছে। এ ব্যাপারে বুধবার শহীদ ইকবাল হোসেন রিটার্নিং ও সহকারি রিটার্রিং অফিসারের কাছে লিখিত অভিযোগ করেছেন। তবে আওয়ামীলীগের মেয়র প্রার্থী অধ্যক্ষ কাজী মাহমুদল হাসান এ অভিযোগ অস্বীকার করে জানান, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিভিন্ন ষড়যন্ত্র করা হচ্ছে। লিখিত অভিযোগ প্রাপ্তীর সত্যতা নিশ্চিত করে সহকারি রিটার্নিং ও উপজেলা নির্বাচন অফিসার সহিদুর রহমান জানান, এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেওয়া হচ্ছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022