ঢাকারবিবার , ২৪ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ভবদহ এলাকার জলাবদ্ধতা শিগগিরী দূর হবে: প্রতিমন্ত্রী স্বপন

Tito
জানুয়ারি ২৪, ২০২১ ৩:৫৫ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর (যশোর)প্রতিনিধি।।
ভবদহ এলাকার মানুষের জলাবদ্ধতার দুঃখ আর থাকবে না। যত দ্রুত সম্ভব তাদের সমস্যা ও ভাগ্য উন্নয়নের জন্য জলাবদ্ধতা নিরাসনে নিরলসভাবে কাজ করা হবে। ইতোমধ্যে জলাবদ্ধতা দুরকরণে সেচ প্রকল্পসহ বিভিন্ন প্রকল্প গ্রহন করা হয়েছে। যার ফলে জলাবদ্ধতা নিস্কাশন হলে এ অঞ্চলের মানুষ চলতি বোরো আবাদ করতে পারবে। ফলে চলতি মৌসুমে ধানের আবাদ হলে তাদের কোন দুঃখ দূর্দশা থাকবে না।
রোববার দুপুর ১২টার দিকে ভবদহ স্লুইচগেট সংলগ্ন জলাবদ্ধতা নিরাসন সেচ প্রকল্প সংক্রান্ত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপর্যুক্ত কথাগুলো বলেন স্থানীয় সরকার মন্ত্রাণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। ভবদহ পানি নিস্কাশন আন্দোলন কমিটি সভাপতি ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারাজী এনামুল হক বাবুলের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মণিরামপুর উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক শরিফুল ইসলাম রিপনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকার বিএডিসির পরিচালক (ক্ষুদ্রসেচ) আরিফুর রহমান, যশোরের তত্ত্বাবধায়ক আব্দুল্লাহ আল রশিদ ও যশোর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী তাওহিদুল ইসলাম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মনোহরপুর ইউপি চেয়ারম্যান মশিয়ূর রহমান, নেহালপুর ইউপি চেয়ারম্যান নজমুস সাদাত, অভয়নগর উপজেলার পায়রা ইউপি চেয়ারম্যান বিষ্ণুপদ দত্ত, প্রেমবাগ ইউপি চেয়ারম্যান মফিজ উদ্দিন, সুন্দলী ইউপি চেয়ারম্যান বিকাশ চন্দ্র রায় কপিল, নেহালপুর সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান, অধ্যক্ষ সরদার মোতালেব হোসেন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।