ঢাকাবৃহস্পতিবার , ২৮ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে বিএনপির মেয়র প্রার্থীর বাসভবনে হামলার অভিযোগ : আহত ১

Tito
জানুয়ারি ২৮, ২০২১ ৪:৩২ অপরাহ্ণ
Link Copied!

মনিরামপুর (যশোর) প্রতিনিধি॥
মনিরামপুর পৌরসভা নির্বাচনের মাত্র দুইদিন আগে বৃহস্পতিবার রাতে বিএনপির মেয়র প্রার্থী এ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেনের বাসভবনে হামলার ঘটনা ঘটেছে। শহীদ ইকবালের অভিযোগ ৩০/৩৫ জন কর্মী নৌকার প্রতীকের পক্ষে মিছিল সহকারে গিয়ে এ হামলা চালায়। এসময় তারা বাসভবনের ভেতরে ঢুকতে না পেরে ইটপাটকেল নিক্ষেপ করে। তবে হামলাকারীদের হাতে গেটের সামনে চা দোকানী সোহাগ আহত হয়। অপরদিকে এ ঘটনার পর মোহনপুর এলাকায় বিএনপি কর্মী আবু জাফরের বাড়ি লক্ষ্য করে বোমা নিক্ষেপ করা হয়। এ ঘটনার পর থেকে পৌরশহরে চরম আতংক ছড়িয়ে পড়ে।
জানাযায়, মনিরামপুর থানার পাশে অবস্থিত নিজ বাসভবনে অবস্থান করছিলেন ধানের শীষের প্রার্থী শহীদ ইকবাল হোসেন। প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় থানার পাশ দিয়ে নৌকা প্রতীকের একটি মিছিল যাচ্ছিল। এক পর্যায়ে মিছিলকারীরা শহীদ ইকবাল হোসেনের বাসভবনে হামলা চালিয়ে ইট-পাটকেল নিক্ষেপ করে। এসময় প্রধান গেট বন্ধ থাকায় তারা বাসভবনের ভেতরে ঢুকতে পারেনি। তবে গেটের সামনে অবস্থিত চা দোকানী সোহাগকে পিটিয়ে জখম করে তারা চলে যায়। পরে রক্তাক্ত অবস্থায় সোহাগকে উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অপরদিকে সন্ত্রাসীরা মোহনপুরে বিএনপি কর্মী জাফরের বাড়ি লক্ষ্য করে পর পর দুইটি বোমা নিক্ষেপ করে। এসময় বোমার বিষ্ফোরনে এলাকায় চরম আতংক ছড়িয়ে পড়ে। তবে এতে কোন হতাহতের খবর পাওয়া যায়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ধানের শীষের মেয়র প্রার্থী শহীদ ইকবাল হোসেন আবারও পুনর্র্ব্যক্ত করে জানান, শত হামলা- হুমকি ধামকি দেওয়া হলেও তিনি শেষ পর্যন্ত ভোটের মাঠেই থাকবেন। ওসি রফিকুল ইসলাম জানান, ঘটনার পর পুলিশি টহল জোরদার করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।