1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মনিরামপুরে বিএনপির মেয়র প্রার্থীর বাসভবনে হামলার অভিযোগ : আহত ১

  • আপডেট: বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৫৫৩ দেখেছেন

মনিরামপুর (যশোর) প্রতিনিধি॥
মনিরামপুর পৌরসভা নির্বাচনের মাত্র দুইদিন আগে বৃহস্পতিবার রাতে বিএনপির মেয়র প্রার্থী এ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেনের বাসভবনে হামলার ঘটনা ঘটেছে। শহীদ ইকবালের অভিযোগ ৩০/৩৫ জন কর্মী নৌকার প্রতীকের পক্ষে মিছিল সহকারে গিয়ে এ হামলা চালায়। এসময় তারা বাসভবনের ভেতরে ঢুকতে না পেরে ইটপাটকেল নিক্ষেপ করে। তবে হামলাকারীদের হাতে গেটের সামনে চা দোকানী সোহাগ আহত হয়। অপরদিকে এ ঘটনার পর মোহনপুর এলাকায় বিএনপি কর্মী আবু জাফরের বাড়ি লক্ষ্য করে বোমা নিক্ষেপ করা হয়। এ ঘটনার পর থেকে পৌরশহরে চরম আতংক ছড়িয়ে পড়ে।
জানাযায়, মনিরামপুর থানার পাশে অবস্থিত নিজ বাসভবনে অবস্থান করছিলেন ধানের শীষের প্রার্থী শহীদ ইকবাল হোসেন। প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় থানার পাশ দিয়ে নৌকা প্রতীকের একটি মিছিল যাচ্ছিল। এক পর্যায়ে মিছিলকারীরা শহীদ ইকবাল হোসেনের বাসভবনে হামলা চালিয়ে ইট-পাটকেল নিক্ষেপ করে। এসময় প্রধান গেট বন্ধ থাকায় তারা বাসভবনের ভেতরে ঢুকতে পারেনি। তবে গেটের সামনে অবস্থিত চা দোকানী সোহাগকে পিটিয়ে জখম করে তারা চলে যায়। পরে রক্তাক্ত অবস্থায় সোহাগকে উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অপরদিকে সন্ত্রাসীরা মোহনপুরে বিএনপি কর্মী জাফরের বাড়ি লক্ষ্য করে পর পর দুইটি বোমা নিক্ষেপ করে। এসময় বোমার বিষ্ফোরনে এলাকায় চরম আতংক ছড়িয়ে পড়ে। তবে এতে কোন হতাহতের খবর পাওয়া যায়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ধানের শীষের মেয়র প্রার্থী শহীদ ইকবাল হোসেন আবারও পুনর্র্ব্যক্ত করে জানান, শত হামলা- হুমকি ধামকি দেওয়া হলেও তিনি শেষ পর্যন্ত ভোটের মাঠেই থাকবেন। ওসি রফিকুল ইসলাম জানান, ঘটনার পর পুলিশি টহল জোরদার করা হয়েছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022