1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

ঝাঁপায় ২ কেজি গাজাসহ ৪ মাদক কারবারি আটক

  • আপডেট: রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ৩৮৮ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
রাজগঞ্জের ঝাঁপার প্রত্যন্ত এলাকা থেকে ২ কেজি গাজাসহ ৪ মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।
শনিবার দিবাগত রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাজগঞ্জের ঝাঁপা পুলিশ ফাঁড়ির এএসআই মোয়াজ্জেম হোসেনের নেতৃত্বে একদল পুলিশ সদস্য বেজিতলা ব্রীজ নামক স্থানে অবস্থান নেন। পরে ব্রীজ পার হওয়ার সময় মদক কারবারিদের আটক করা হয়।
ঝাঁপা পুলিশ ফাঁড়ির এএসআই মোয়াজ্জেম হোসেন এ তথ্য জানান।
আটককৃতরা হলেন বেনাপোল পোর্ট থানা এলাকার সরবাংহুদা গ্রামের জামাত মোড়লের ছেলে জামাল হোসেন (৪৫), রঘুনাথপুর গ্রামের করিম বক্সের ছেলে আনারুল ইসলাম (৩৫), মানতা গ্রামের নারায়ন বিশ্বাসের ছেলে সত্যজিৎ বিশ্বাস (২৮) ও ভবেরবেড় গ্রামের আব্দুল লতিফের ছেলে বাবুল হোসেন (৪৭)।
আটককৃতদের মনিরামপুর থানায় হস্তান্তর করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মনিরামপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। যার নম্বার-১৮ বলে পুলিশ জানিয়েছেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022