ঢাকামঙ্গলবার , ৯ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কাশিপুর মাদরাসা ময়দানের ঐতিহাসিক ইছালে ছাওয়াব মাহফিল ১১ ও ১২ ফেব্রুয়ারি

Tito
ফেব্রুয়ারি ৯, ২০২১ ১১:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
আগামী বৃহস্পতিবার ও শুক্রবার (১১ ও ১২ ফেব্রুয়ারি) দুইদিন ব্যাপি মনিরামপুর উপজেলার কাশিপুর সিদ্দিকিয়া আলিম ও হাফিজিয়া মাদরাসা ময়দানে ৮৪তম বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিলের আয়োজন করা হয়েছে।
কাশিপুর সিদ্দিকিয়া আলিম ও হাফিজিয়া মাদরাসার আয়োজনে এ বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত হবে।
উক্ত ইছালে ছাওয়াব মাহফিলে ফুরফুরা শরীফের ছোট হুজুর পীর কেবলার মেঝো সাহেবজাদা পীরে কামেল আলহাজ হযরত মাওঃ মোঃ আব্দুল্লাহ হিল মারুফ সিদ্দিকী (আল কুরায়শী) আল কোরাইশি এর দোয়া ও এজাজাতে ১ম দিন বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) ইসলামী আলোচনা করবেন মুফাচ্ছিরে কোরআন হযরত মাওঃ মোঃ আবু মুসা আশয়ারী, ও আলহাজ হাফেজ মাওঃ মুহাঃ আঃ করিম (বরিশাল)। ২য় দিন শুক্রবার (১২ ফেব্রুয়ারি) ইসলামী বয়ান করবেন বিটিভি, মাই টিভি ও ইটিভির ইসলামী আলোচক মুফতি ড. আ, ফ, ম আনোয়ার হোসাইন সাইফি, মুফতি মাওঃ মোঃ আব্দুর রশীদ হারুনী ও হযরত মাওঃ আশরাফুল ইসলাম। এছাড়া অন্যান্য উলামে কেরামত তাশরীফ আনবেন।
উক্ত ইছালে ছাওয়াব মাহফিলে সামাজিক দূরত্ব মেনে ও মাস্ক পরিধান করে দো’জাহানের অশেষ নেকী হাসিল করার আহবান জানান আয়োজক কমিটি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।