ঢাকাবুধবার , ১০ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুর-অভয়নগর সীমান্তবর্তী হাটগাছায় ২ ঘের ব্যবসায়ীকে জরিমানা

Tito
ফেব্রুয়ারি ১০, ২০২১ ৬:০৯ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর (যশোর) প্রতিনিধি।।
নওয়াপাড়া-কালিবাড়ি সড়কে গিলছে অপরিকল্পিত ঘের ব্যবসা, সংবাদ প্রকাশের কয়েকদিন পর মণিরামপুর উপজেলা ভূমি কর্মকর্তা পলাশ কুমার দেবনাথ ভ্রম্যমান আদালত পরিচালনা করেছেন।
মঙ্গলবার মণিরামপুর উপজেলা ভূমি কর্মকর্তা পলাশ কুমার দেবনাথ ভ্রম্যমান আদালত পরিচালনার মাধ্যমে ২ ঘের মালিককে ৩৫ হাজার টাকা জরিমানা করেন।
জানা গিয়েছে, মঙ্গলবার মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হোসেন এর নির্দেশে উপজেলা ভূমি কর্মকর্তা পলাশ কুমার দেবনাথ, মণিরামপুর ও অভয়নগরের সীমান্তবর্তী হাটগাছায় এসে ভ্রম্যমান আদালতের মাধ্যমে ঘের মালিক পরেশ মন্ডলকে ২০ হাজার টাকা ও একরামুল হককে ১৫ হাজার টাকা জরিমানা করেন এবং তা আদায় করেন।
আদালত পরিচালনা করার পরে ভূমি কর্মকর্তা অন্যান্য ঘের মালিকদের সতর্ক করেন। এই সময়ে উপস্থিত ছিলেন কুলটিয়া ইউপি চেয়ারম্যান শেখর চন্দ্র রায়, ইউপি সদস্য উদয় মন্ডল, হাফিজুর রহমানসহ স্থানীয় ঘের মালিকগণ।
কেনো মাত্র দুই জনকে ভ্রম্যমান আদালতে জরিমানা করায়, স্থানীয়দের মধ্যে মিশ্র ক্ষোভের সঞ্চার হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক অনেক ঘের মালিক বলেছেন, শত শত ঘের মালিকদের মধ্য হতে মাত্র দুই জন ঘের মালিককে জরিমানা করা হলো যা অন্যায়। তারা বলছেন সরকারি রাস্তার যারা সবচেয়ে বেশি বেশি ক্ষতি করে আসছে, তাদের বিরুদ্ধে আগে ব্যবস্থা নেওয়া হলো না কেনো।
এই ব্যাপারে ইউপি চেয়ারম্যান শেখর চন্দ্র রায় বলেন, রাস্তা রক্ষার জন্য আমরা আবারও ভবিষ্যতে ভ্রম্যমান আদালত করা প্রয়োজন। সকল সরকারি আইন মেনে ঘের মালিকরা ঘের করুক তাতে আমাদের কোন আপত্তি থাকবে না । উপজেলা ভূমি কর্মকর্তা পলাশ কুমার দেবনাথ বলেছেন, ভ্রম্যমান আদালত অব্যাহত থাকবে। সরকারি রাস্তা রক্ষা করতে আমাদের যা করনীয় আমি তাই করবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।