1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুর-অভয়নগর সীমান্তবর্তী হাটগাছায় ২ ঘের ব্যবসায়ীকে জরিমানা

  • আপডেট: বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১১ দেখেছেন

মণিরামপুর (যশোর) প্রতিনিধি।।
নওয়াপাড়া-কালিবাড়ি সড়কে গিলছে অপরিকল্পিত ঘের ব্যবসা, সংবাদ প্রকাশের কয়েকদিন পর মণিরামপুর উপজেলা ভূমি কর্মকর্তা পলাশ কুমার দেবনাথ ভ্রম্যমান আদালত পরিচালনা করেছেন।
মঙ্গলবার মণিরামপুর উপজেলা ভূমি কর্মকর্তা পলাশ কুমার দেবনাথ ভ্রম্যমান আদালত পরিচালনার মাধ্যমে ২ ঘের মালিককে ৩৫ হাজার টাকা জরিমানা করেন।
জানা গিয়েছে, মঙ্গলবার মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হোসেন এর নির্দেশে উপজেলা ভূমি কর্মকর্তা পলাশ কুমার দেবনাথ, মণিরামপুর ও অভয়নগরের সীমান্তবর্তী হাটগাছায় এসে ভ্রম্যমান আদালতের মাধ্যমে ঘের মালিক পরেশ মন্ডলকে ২০ হাজার টাকা ও একরামুল হককে ১৫ হাজার টাকা জরিমানা করেন এবং তা আদায় করেন।
আদালত পরিচালনা করার পরে ভূমি কর্মকর্তা অন্যান্য ঘের মালিকদের সতর্ক করেন। এই সময়ে উপস্থিত ছিলেন কুলটিয়া ইউপি চেয়ারম্যান শেখর চন্দ্র রায়, ইউপি সদস্য উদয় মন্ডল, হাফিজুর রহমানসহ স্থানীয় ঘের মালিকগণ।
কেনো মাত্র দুই জনকে ভ্রম্যমান আদালতে জরিমানা করায়, স্থানীয়দের মধ্যে মিশ্র ক্ষোভের সঞ্চার হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক অনেক ঘের মালিক বলেছেন, শত শত ঘের মালিকদের মধ্য হতে মাত্র দুই জন ঘের মালিককে জরিমানা করা হলো যা অন্যায়। তারা বলছেন সরকারি রাস্তার যারা সবচেয়ে বেশি বেশি ক্ষতি করে আসছে, তাদের বিরুদ্ধে আগে ব্যবস্থা নেওয়া হলো না কেনো।
এই ব্যাপারে ইউপি চেয়ারম্যান শেখর চন্দ্র রায় বলেন, রাস্তা রক্ষার জন্য আমরা আবারও ভবিষ্যতে ভ্রম্যমান আদালত করা প্রয়োজন। সকল সরকারি আইন মেনে ঘের মালিকরা ঘের করুক তাতে আমাদের কোন আপত্তি থাকবে না । উপজেলা ভূমি কর্মকর্তা পলাশ কুমার দেবনাথ বলেছেন, ভ্রম্যমান আদালত অব্যাহত থাকবে। সরকারি রাস্তা রক্ষা করতে আমাদের যা করনীয় আমি তাই করবো।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022