ঢাকামঙ্গলবার , ১৬ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

২৩ ফেব্রুয়ারি হানুয়ার হাফিজিয়া ও নুরানী মাদরাসা ময়দানে বার্ষিক ওয়াজ মাহফিল

Tito
ফেব্রুয়ারি ১৬, ২০২১ ১০:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
আগামী ২৩ ফেব্রুয়ারি (মঙ্গবার) সকাল ১০টা থেকে (দিনের বেলা) মনিরামপুর উপজেলার রাজগঞ্জের হানুয়ার হাফিজিয়া ও নুরানী মাদরাসা ময়দানে ৪৬ তম বার্ষিক ওয়াজ মাহফিল আয়োজন করা হয়েছে।
হানুয়ার হাফিজিয়া ও নুরানী মাদরাসার উদ্যোগে এ বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হবে।
উক্ত ওয়াজ মাহফিলে হানুয়ারের আলহাজ মাওঃ আব্দুর রহমান সাহেবের সভাপতিত্বে এদিন প্রধান বক্তা হিসেবে ইসলামী আলোচনা করবেন- আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মোফাচ্ছিরে কোরআন হযরত মাওঃ গোলাম রব্বানী যুক্তিবাদি (গাইবান্ধা)। দ্বিতীয় বক্তা হিসেবে ওয়াজ করবেন- বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফেজ ক্বারী মাওঃ নিজামুদ্দীন বিপ্লবী (গোপালগঞ্জ) ও তৃতীয় বক্তা হিসেবে ইসলামী বয়ান করবেন- হানুয়ার হাফিজিয়া ও নুরানী মাদরাসার শিক্ষক হাফেজ মাওঃ আশরাফুজ্জামান।
উক্ত ওয়াজ মাহফিলে সামাজিক দূরত্ব মেনে ও মাস্ক পরিধান করে জিকিরের সাথে দলে দলে যোগদান করে দো’জাহানের অশেষ নেকী হাসিল করার আহবান জানিয়েছেন আয়োজক কমিটি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।