1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

সাতক্ষীরা থেকে চুরি হওয়া ইজিবাইক রাজগঞ্জে উদ্ধার : আটক এক

  • আপডেট: বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১৪ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
সাতক্ষীরার তালতলা মোড় থেকে চুরি হয়ে যাওয়া একটি ইজিবাইক রাজগঞ্জ এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এসময় চুরির অভিযোগে এক যুবককে আটক করেছে স্থানীয় জনগন।
আটক যুবক মণিরামপুর উপজেলার রাজগঞ্জের হানুয়ার গ্রামের সাহেব আলী বিশ্বাসের ছেলে ইছানুর রহমান (১৯)।
মঙ্গরবার বিকালে রাজগঞ্জের খালিয়া রাস্তার বালির খাল নামক স্থান থেকে ইজিবাইকসহ তাকে হাতে নাতে আটক করা হয়। এরপর সংবাদ পেয়ে রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা, জনগনের হাতে আটক যুবককে ইজিবাইকসহ উদ্ধার করে তদন্ত কেন্দ্রে নিয়ে আসে।
রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সাহাজান আহম্মেদ জানান- ইজিবাইকটি সাতক্ষীরা সদর থানার আওতাধীন হওয়ায় ইজিবাইক ও আটক যুবককে সাতক্ষীরা সদর থানা পুলিশের নিকট মঙ্গলবার দিবাগত রাতে হস্তান্তর করা হয়েছে।
পুলিশ সূত্রে জানাগেছে- গত সোমবার দিবাগত রাতে সাতক্ষীরা জেলার তালতলা মোড়ের কবির মোটরসের গেটের তালা ভেঙ্গে চোরেরা একটি ইজিবাইক চুরি করে নিয়ে পালিয়ে যায়।
মঙ্গলবার থেকে ইজিবাইকের মালিক কবির হোসেন গাড়ির সন্ধানে বিভিন্ন জায়গায় খুজতে থাকে। এক পর্যায় মঙ্গলবার বিকেলে রাজগঞ্জ বাজারের এক ব্যাবসায়ীর সিসি ক্যামেরার সাহায্যে নমুনা সন্ধান পেয়ে রাজগঞ্জ–চাঁচড় সড়কের খালিয়া বালির খাল নামক স্থানে এসে স্থানীয় জনগনের সহযোগিতায় তার ইজিবাইকসহ ইছানুর রহমান নামের এক যুবককে আটক করে। পরে পুলিশকে সংবাদ দেওয়া হলে, ঘটনাস্থল থেকে ইজিবাইকসহ আটক যুবককে উদ্ধার করে তদন্ত কেন্দ্রে নিয়ে আসে পুলিশ।
এঘটনায় ইজিবাইক মালিক কবির হোসেন বাদি হয়ে সাতক্ষীরা সদর থানায় ৪৬১/৩৮ ধারায় মামলা দায়ের করেছে। যার নং- ৪৪।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022