ঢাকাবুধবার , ৩১ ডিসেম্বর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে কোটি টাকার জুয়ার আসর: প্রশাসন নিরব

admin
ডিসেম্বর ৩১, ২০১৪ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জ এলাকায় চলছে বড় ধরনের জুয়ার বোর্ড। খুলনা বিভাগের বড়-বড় জুয়াড়ীদের এই আসরে এনে প্রতিদিন কোটি টাকার খেলা চলে বলে স্থানীয়রা জানিয়েছেন। জুয়া বন্ধে প্রশাসনের ভূমিকা খুবই রহস্যজনক হওয়ায় হতবাক সচেতন মহল।Untitled
একাধিক সূত্র থেকে জানাগেছে, রাজগঞ্জ এলাকার বাবলা ওরফে জুয়াড়ী বাবলাসহ স্থানীয় একটি চক্র মিলে দীর্ঘদিন ধরে রাজগঞ্জ এলাকার বনিক পাড়ার পাশে সম্ভবত খুলনা বিভাগের সবচেয়ে বৃহৎ ওই জুয়ার আসর পরিচালনা করে আসছে। গত ২৪ ডিসেম্বর যশোর গোয়েন্দা পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে জাহান আলীসহ তিন জুয়াড়ীকে আটক করে মোটা অংকের বিনিময়ে তাদেরকে ছেড়ে দেয় বলে অভিযোগ। ওই ঘটনার পর থেকে স্থান পরিবর্তন করে বর্তমানে মনোহরপুর-চন্ডিপুর এলাকার জনৈক ফারুকের গভীর নলকুপের অদূরে মাঠের মধ্যে মেহগনি বাগানে প্রকাশ্যে জুয়ার আসর বসানো হচ্ছে। সকাল থেকে সন্ধ্যার পূর্ব পর্যন্ত শতাধিক জুয়াড়ীর পদচারনায় যেন মুখরিত হয়ে ওঠে ওই মাঠ। মেহগনি বাগানের ওই আসরে যেতে মাঠের মধ্যে ছোট রাস্তার সৃষ্টি করা হয়েছে যেন জুয়াড়ীরাসহ বোর্ড পরিচালনাকারীরা মটরসাইকেল যোগে সেখানে যাতায়াত করতে পারে। জুয়ার বোর্ড প্রধান বাবলা জানিয়েছে, তারা স্থানীয় রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রে সাপ্তাহিক ১০ হাজার, থানা ২০ হাজার, সিআইডি যশোর ৫ হাজার, ডিবি ৫ হাজার, সাংবাদিকদের নামে ২ হাজার ও স্থানীয় যুবকদের ১০ হাজার টাকা দিয়েই ওই আসর চালানো হচ্ছে। এ ব্যাপারে এলাকাবাসী প্রশাসনের উর্দ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।