ঢাকাশুক্রবার , ২৬ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে যমুনা লাইফ ইনসিওরেন্সের অফিস উদ্বোধন

Tito
ফেব্রুয়ারি ২৬, ২০২১ ১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর (যশোর) প্রতিনিধি।।
মণিরামপুরে যমুনা লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিমিটেডের অফিস উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার(২৬ ফেব্রুয়ারি) বিকেল ৩ ঘটিকায় মণিরামপুর উপজেলার মহিষদিয়া ত্রিমাথায় এই বীমা কোম্পানীর উদ্যোগে কর্মী ও কর্মকর্তাদের সমাবেশে উদ্বোধন করা হয়। মাননীয় উপ- ব্যবস্থাপনা পরিচালক মোঃ জহিরুল ইসলাম প্রধান অতিথি হিসাবে উপস্থিতি থেকে আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
উপজেলা ব্রাঞ্চ ম্যানেজার অনুপ মল্লিক এর সভাপতিত্বে কর্মী ও কর্মকর্তাদের সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাবু দেবব্রত মন্ডল। এতে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, যমুনা লাইফের ব্যবস্থাপনা পরিচালক- শেখ ওসমান গনি বেলাল এবং স্বাগত বক্তা হিসেবে ই.ভি.পি জেলা প্রধান মোঃ সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।
এছাড়াও আরো উপস্থিতি ছিলেন, ১৫নং কুলটিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি- বাবু প্রনয় মন্ডল, এবং চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক- বাবু শেখর চন্দ্র রায়। সভাপতি ৪নং ওয়ার্ড- বাবু প্রভঞ্জন কবিরাজ।
উল্লেখ্য যে, যমুনা লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিমিটেড গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক ২০১৪ সালের মার্চে সর্বশেষ অনুমোদিত একটি লাইফ ইনসিওরেন্স কোম্পানী। দেশের খ্যাতনামা রাজনীতিবিদ, শিল্পপতি, ব্যবসায়ী, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের উদ্যোক্তা ও পরিচালকবৃন্দের ঐকান্তিক প্রচেষ্টায় প্রতিষ্ঠিত যমুনা লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিমিটেড সকল বিবেচনায় নির্ভরযোগ্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।