ঢাকারবিবার , ২৮ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

১৪ নং দূর্বাডাঙ্গা ইউনিয়নে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের জন্মদিন পালিত

Tito
ফেব্রুয়ারি ২৮, ২০২১ ৯:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

রিপন হোসেন সাজু, মণিরামপুর (যশোর) থেকে।।
মণিরামপুরে কেক কেটে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচর্য্যের জন্মদিন পালিত হয়েছে। শনিবার সন্ধ্যায় দূর্বাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে কোনাকোলা বাজারে দলীয় কার্যালয়ে এ জন্মদিন পালিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে প্রতিমন্ত্রীর জন্মদিনের কেক কাটেন দুর্বাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান গাজী মাযাহারুল আনোয়ার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেহালপুর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আওয়ামীলীগ নেতা বাবু চঞ্চল ভট্টাচার্য।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দূর্বাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবু সুবোধ সরকার, দূর্বাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা ডাক্তার আতিয়ার রহমান, দুর্বাডাঙ্গা ইউনিয়ন হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি মাস্টার গৌরহরি চ্যাটার্জী, প্রতিমন্ত্রী মহোদয়ের ব্যাক্তিগত সহকারী যুবলীগ নেতা গাজী আসাদ, তরুন আওয়ামীলীগ নেতা মোঃ শামীম আক্তার, মহিলা আওয়ামীলীগ নেত্রী মিনতি রানী, ইউপি সদস্য মুজিবর রহমান, ফিরোজ উদ্দিন, মিন্টু, গৌর, সন্জিত, দূর্বাডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি পঙ্কজ রাহা মদন, দূর্বাডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সাগর, দিপক রায়,দূর্বাডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আবু সাঈদ,যুগ্ন আহবায়ক জিহাদ সহ ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।