1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

রাজগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকার বাড়িতে প্রেমিক যুবকের অনশন

  • আপডেট: রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫২৩ দেখেছেন

ঘটনা উল্টো। রাজগঞ্জের পল্লীতে বিয়ের দাবিতে প্রেমিকার বাড়িতে এক প্রেমিক যুবক ১২ ঘন্টা অনশন করেছে। অবশেষে প্রেমিকার বয়স পূর্ণ না হওয়ায় শুন্য ফলাফল নিয়ে বাড়ি ফিরতে হয়েছে ওই প্রেমিক যুবককে। ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত রাতে রাজগঞ্জের চালুয়াহাটি ইউনিয়নের রসলপুর গ্রামের মুনতাজ বিশ্বাসের বাড়িতে।
স্থানীয় সূত্রে জানাগেছে- রাজগঞ্জের রসুলপুর গ্রামের মুনতাজ বিশ্বাসের মেয়ে স্থানীয় একটি মাদরাসার ৮ম শ্রেণী ছাত্রী শাপলার সাথে গভীর প্রেমের সম্পর্ক করে গোবিন্দপুর গ্রামের মৃত আমজেদ ফকিরের ছেলে আবু হুরাইরা (২০)। এরই সূত্রধরে এদিন বিকাল থেকে শাপলাকে বিয়ে করবে এই দাবিতে আবু হুরাইরা তার প্রেমিকা শাপলার বাড়িতে অনশন শুরু করে। দীর্ঘ ১২ ঘন্টা অনশন চলার পর প্রেমিকা শাপলার বিয়ের বয়স হয়নি, এই কথায় অনশন ভঙ্গ করে প্রেমিক যুবক আবু হুরাইরা।
এ ব্যাপারে চালুয়াহাটি ইউপির স্থানীয় মেম্বার আবুজান জানান- মেয়ের বয়স কম হওয়ায়, ছেলে পক্ষের অভিভাবকদের ডেকে এনে এক সমঝোতার মাধ্যমে ভোর ৪ টার সময় আবু হুরাইরাকে তার চাচা সাইফুল ইসলামের কাছে দেয়া হয়। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022