ঢাকাবুধবার , ৩ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে জেলা পরিষদ সদস্য পান্নার মতবিনিময়

Tito
মার্চ ৩, ২০২১ ২:৫০ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
যশোরের রাজগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন যশোর জেলা পরিষদ সংরক্ষিত সদস্য ও উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী রুকসানা ইয়াসমীন পান্না। বুধবার রাতে রাজগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এসএম রবিউল ইসলামের সভাপতিত্বে ও সম্পাদক জসিম উদ্দিনের পরিচালনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন- রাজগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি মোঃ এরশাদ আলী, আইসিটি ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ নজরুল ইসলাম, সদস্য জিএম ফারুক হুসাইন।
উক্ত মতবিনিময় সভায়, দেশে বিরাজমান করোনা পরিস্থিতির উদ্বেগ প্রকাশ করে প্রেসক্লাবের সকল সদস্যদের মাঝে মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন জেলা পরিষদ সদস্য রুকসানা ইয়াসমীন পান্না। এসময় তিনি বলেন- সাংবাদিকরা জাতির বিবেক। আপনারা সমাজ ও দেশের জন্য বর্তমান নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন। রাজগঞ্জ প্রেসক্লাবের জায়গার জন্য আমার সুপারিশ থাকবে।
এসময় তিনি সাংবাদিকদের কাছে সার্বিক সহযোগিতা কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।