ঢাকাশনিবার , ৬ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চালুয়াহাটি ইউনিয়নে চেয়ারম্যান পদে শহীদুল ইসলাম মিলনের গণসংযোগ অব্যাহত

Tito
মার্চ ৬, ২০২১ ১০:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মণিরামপুর উপজেলার ১১ নম্বর চালুয়াহাটি ইউনিয়ন থেকে নৌকা প্রতীকের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে গণসংযোগ অব্যাহত রেখেছেন যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ ও ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক শহীদুল ইসলাম মিলন।
তিনি দলীয় নেতা কর্মীদের নিয়ে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড, গ্রাম, পাড়া ও মহল্লায় মহল্লায় যেয়ে ভোটারদের সাথে ইউনিয়ন পরিষদ নির্বাচন সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা, মতবিনিময়, কুশল বিনিময় ও ভোট প্রার্থনা করে যাচ্ছেন। শহীদুল ইসলাম মিলন চালুয়াহাটি ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মন্দির, ক্লাব সহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানে উন্নয়নমূল কাজ অব্যাহত রেখেছেন। তিনি বিভিন্ন সময় এ ইউনিয়নের দরিদ্র অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।