ঢাকাসোমবার , ১৫ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জের পল্লীতে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

Tito
মার্চ ১৫, ২০২১ ৩:৪২ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
রাজগঞ্জের পল্লীতে চম্পা বেগম নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রোববার (১৪ মার্চ-২০২১) রাত ৮টার দিকে বসতবাড়ির নিজের ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত চম্পা বেগম মণিরামপুর উপজেলার রাজগঞ্জের মশ্বিমনগর ইউনিয়নের ভরতপুর গ্রামের মুনছুর সরদারের স্ত্রী। মুনছুর সরদার মালয়েশিয়া প্রবাসী। সে সম্প্রতি বাড়িতে ফিরেছেন। এ দম্পত্তির ১১ বছরের একটি মেয়ে সন্তান ও ৬ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।
নিহত চম্পা বেগমের ভাই মুকুল রহমান জানান- ওয়াজ মাহফিল অনুষ্ঠানে ভাইপো-ভাইজিদের পেয়ারা কিনে খাওয়ানো নিয়ে স্বামীর সাথে বকাবকির এক পর্যায় রাগে চম্পা বেগম নিজের ঘরের মধ্যে আড়ার সাথে গলায় ফাঁস দেয়। এরপর চম্পা বেগমের মেয়ে, মায়ের আড়ার সাথে ঝুলতে দেখে চিৎকার দিলে বাড়ির লোকজন ছুটে এসে লাশ উদ্ধার করে। সংবাদ পেয়ে সোমবার (১৫ মার্চ-২০২১) সকালে রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মোঃ লিটন মিয়া ঘটনাস্থলে যায়।
এ বিষয়ে জানতে চাইলে এসআই মোঃ লিটন মিয়া বলেন- নিহত গৃহবধুর মানসিক সমস্যা ছিলো বলে আমাদের জানানো হয়েছে। এজন্য আত্মহত্যা করেছে। স্থানীয়ভাবে মিমাংসা হওয়ায় লাশ ময়না তদন্তে নেওয়া হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।