1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

রাজগঞ্জের পল্লীতে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট: সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৩১২ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
রাজগঞ্জের পল্লীতে চম্পা বেগম নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রোববার (১৪ মার্চ-২০২১) রাত ৮টার দিকে বসতবাড়ির নিজের ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত চম্পা বেগম মণিরামপুর উপজেলার রাজগঞ্জের মশ্বিমনগর ইউনিয়নের ভরতপুর গ্রামের মুনছুর সরদারের স্ত্রী। মুনছুর সরদার মালয়েশিয়া প্রবাসী। সে সম্প্রতি বাড়িতে ফিরেছেন। এ দম্পত্তির ১১ বছরের একটি মেয়ে সন্তান ও ৬ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।
নিহত চম্পা বেগমের ভাই মুকুল রহমান জানান- ওয়াজ মাহফিল অনুষ্ঠানে ভাইপো-ভাইজিদের পেয়ারা কিনে খাওয়ানো নিয়ে স্বামীর সাথে বকাবকির এক পর্যায় রাগে চম্পা বেগম নিজের ঘরের মধ্যে আড়ার সাথে গলায় ফাঁস দেয়। এরপর চম্পা বেগমের মেয়ে, মায়ের আড়ার সাথে ঝুলতে দেখে চিৎকার দিলে বাড়ির লোকজন ছুটে এসে লাশ উদ্ধার করে। সংবাদ পেয়ে সোমবার (১৫ মার্চ-২০২১) সকালে রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মোঃ লিটন মিয়া ঘটনাস্থলে যায়।
এ বিষয়ে জানতে চাইলে এসআই মোঃ লিটন মিয়া বলেন- নিহত গৃহবধুর মানসিক সমস্যা ছিলো বলে আমাদের জানানো হয়েছে। এজন্য আত্মহত্যা করেছে। স্থানীয়ভাবে মিমাংসা হওয়ায় লাশ ময়না তদন্তে নেওয়া হয়নি।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022