1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

রাজগঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও শিশু দিবস উদযাপন অনুষ্ঠানে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

  • আপডেট: বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ১৫৩ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, বাংলাদেশের মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২১ উদযাপন উপলক্ষ্যে রাজগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৭ মার্চ-২০২১) বিকালে রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় মাঠে পশ্চিম মণিরামপুরের রাজগঞ্জ অঞ্চল আওয়ামীলীগের আয়োজনে এ অনুষ্ঠান হয়।
রাজগঞ্জের ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ আকবার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন- স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি।
ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এসএম কওছার আহমেদ ও যুবলীগের সাধারণ সম্পাদক মাস্টার মোঃ কামাল উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান।
এছাড়া বক্তব্য দেন- ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সামছুল হক মন্টু, চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক প্রভাষক আবুল হাসান, বীর মুক্তিযোদ্ধা গোলাম রসুল, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি অধ্যক্ষ মোঃ আব্দুল লতিফ, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. বশির আহমেদ খান, মণিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স ম আলাউদ্দিন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি এমএম ইমরাম খান পান্না, খেদাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মোঃ হাদিউজ্জামান ফয়সাল, চালুয়াহাটি ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মোঃ রাজু আহমেদ।
অনুষ্ঠানের শুরু থেকে পশ্চিম মণিরামপুরের ঝাঁপা, চালুয়াহাটি, মশ্বিমনগর, হরিহরনগর, খেদাপাড়া ও রোহিতা এই ৬টি ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নেতৃত্বে কর্মী-সমর্থকরা দলে দলে যোগদান করে রাজগঞ্জের এ অনুষ্ঠানটি সাফল্যমন্ডিত করে তোলেন।
আলোচনা সভা শেষে দোয়া অনুষ্ঠান ও কেক কেটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর শততম জন্মদিন উদযাপন করা হয়।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022