1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

৪র্থ আন্তর্জাতিক ইথনোস্পোর্ট ফোরামে আমন্ত্রিত হলেন আইইবিএ’র সাধারণ সম্পাদক মামুন

  • আপডেট: শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ১১৬ দেখেছেন

প্রতি বছরের ন্যায় এ বছরও বাংলাদেশ থেকে “৪র্থ আন্তর্জাতিক ইথনোস্পোর্ট ফোরাম ২০২১” এ আমন্ত্রিত হয়েছেন বাংলাদেশে ইথনোস্পোর্ট এর প্রতিষ্ঠাতা ও ইথনোস্পোর্ট বাংলাদেশ এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মোঃ আল মামুন।
গতবছর ২০২০ ওয়ার্ল্ড ইথনোস্পোর্ট কনফেডারেশন এবং তুরস্কের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যৌথ আয়োজনে তৃতীয় আন্তর্জাতিক ইথনোস্পোর্ট ফোরাম অনুষ্ঠিত হয়েছিল। যেখানে বাংলাদেশে ইথনোস্পোর্ট এর প্রতিষ্ঠাতা ও ইথনোস্পোর্ট বাংলাদেশ এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মোঃ আল মামুন বাংলাদেশের প্রতিনিধি হিসেবে অংশগ্রহণ করেন।
উক্ত অনুষ্ঠানে আজারবাইজান, উজবেকিস্তান, রাশিয়া, গাম্বিয়া, সোমালিয়া এবং রিপাবলিক মালির মাননীয় ক্রীড়া মন্ত্রীগণসহ বিশ্বের বিভিন্ন দেশের মন্ত্রীবর্গ ও প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ার্ল্ড ইথনোস্পোর্ট কনফেডারেশনের মাননীয় সভাপতি ও তুরস্কের মহামান্য রাষ্ট্রপতির পুত্র বেলাল এরদোগান।
এছাড়া আরো উপস্থিত ছিলেন তুরস্কের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় ক্রীড়া মন্ত্রী জনাব মেহমেত মুহাররেম কাসাপোগলু।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022