ঢাকাশুক্রবার , ২৬ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

৪র্থ আন্তর্জাতিক ইথনোস্পোর্ট ফোরামে আমন্ত্রিত হলেন আইইবিএ’র সাধারণ সম্পাদক মামুন

Tito
মার্চ ২৬, ২০২১ ৩:৫৪ অপরাহ্ণ
Link Copied!

প্রতি বছরের ন্যায় এ বছরও বাংলাদেশ থেকে “৪র্থ আন্তর্জাতিক ইথনোস্পোর্ট ফোরাম ২০২১” এ আমন্ত্রিত হয়েছেন বাংলাদেশে ইথনোস্পোর্ট এর প্রতিষ্ঠাতা ও ইথনোস্পোর্ট বাংলাদেশ এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মোঃ আল মামুন।
গতবছর ২০২০ ওয়ার্ল্ড ইথনোস্পোর্ট কনফেডারেশন এবং তুরস্কের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যৌথ আয়োজনে তৃতীয় আন্তর্জাতিক ইথনোস্পোর্ট ফোরাম অনুষ্ঠিত হয়েছিল। যেখানে বাংলাদেশে ইথনোস্পোর্ট এর প্রতিষ্ঠাতা ও ইথনোস্পোর্ট বাংলাদেশ এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মোঃ আল মামুন বাংলাদেশের প্রতিনিধি হিসেবে অংশগ্রহণ করেন।
উক্ত অনুষ্ঠানে আজারবাইজান, উজবেকিস্তান, রাশিয়া, গাম্বিয়া, সোমালিয়া এবং রিপাবলিক মালির মাননীয় ক্রীড়া মন্ত্রীগণসহ বিশ্বের বিভিন্ন দেশের মন্ত্রীবর্গ ও প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ার্ল্ড ইথনোস্পোর্ট কনফেডারেশনের মাননীয় সভাপতি ও তুরস্কের মহামান্য রাষ্ট্রপতির পুত্র বেলাল এরদোগান।
এছাড়া আরো উপস্থিত ছিলেন তুরস্কের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় ক্রীড়া মন্ত্রী জনাব মেহমেত মুহাররেম কাসাপোগলু।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।