ঢাকাবুধবার , ২১ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আব্বাস উদ্দীনের পিতার দাফন সম্পন্ন

Tito
এপ্রিল ২১, ২০২১ ১০:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

মনিরামপুর (যশোর) সংবাদদাতা।।
মনিরামপুর উপজেলার হালসা গ্রামের বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজ সেবক ও সদালাপি ব্যক্তি, মনিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আব্বাস উদ্দীনের পিতা রওশন আলী সরদার গতকাল মঙ্গলবার রাত ৮ আট ঘটিকায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। মরহুমের নামাজে জানাজা আজ বুধবার বেলা এগার টায় হালসা দখিল মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের সভাপতি জনাব শহিদুল ইসলাম মিলন, মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মনিরামপুর পৌর সভার মেয়র আলহাজ্জ অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক ফরুক হোসেন, ছাত্রলীগের সাবেক সভাপতি এডঃ বশির খান, মনিরামপু প্রেস ক্লাবের সভাপতি ফারুক আহমেদ লিটন, সাধারন সম্পাদক মোতাহার হোসেন, সাবেক সভাপতি মজনুর রহমান, অধ্যাপক আঃ আলীম, মনিরামপুর প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক অধ্যাপক বোরহান উদ্দীন জাকির, সাংবাদিক ও অধ্যাপক বাবুল আকতার, অধ্যাপক মিজানুর রহমান সহ এলাকার গন্যমান্য ব্যক্তি ও মরহুমের আত্মীয় স্বজন, শুভাকাঙ্ক্ষী গন উপস্হিত ছিলেন। নামাজ শেষে তাকে পারিবারিক গোরস্হানে দাফন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।