ঢাকাশনিবার , ১ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরের অসহায় মমিনেছার পাশে হিন্দু যুব মহাজোট

Tito
মে ১, ২০২১ ২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
যশোর জেলার মনিরামপুর উপজেলায় ১২ নং শ্যামকুড় ইউনিয়নে অসহায় মমিনেছা (৮৪) পাশে গিয়ে কিছু খাদ্য সামগ্রী ব্যাবস্হা করল মনিরামপুর উপজেলা হিন্দু যুব মহাজোট। মহামারী করোনা ভাইরাসে মনিরামপুর উপজেলা হিন্দু যুব মহাজোটের সাত দিনের ধারাবাহিক কর্মসূচীর আজ শেষ দিনে শ্যামকুড় ইউনিয়নের মৃত দ্বীন আলী সরদারের স্ত্রী হলেন মমিনেছা বিবি তিনি শ্যামকুড় সরদার পাড়া বিল কান্দায় শ্রবন শক্তিহীন একজন বৃদ্ধা।
মমিনেছা বলেন,ভিক্ষা করে জীবিকা নির্বাহ করা আমার স্বামীকে আমি ১৫ বছর আগে হারিয়ে আমি এখন স্বামী পরিত্যক্ত একজন অসহায় মানুষ। আমার ছেলে একজন ভ্যান চালক নুন আনতে পান্তা পুরায় কিছু দিন আগে আমার মেয়ে সাপের কাপড়ে মারা গিয়েছে। কিন্ত ভাগ্যের কি নির্মম পরিহাস আমার বয়স এই ৮৪ বছর কিন্তু আজ আমার টাকার অভাবে একটা বয়স্ক বা বিধবা কার্ড ভাগ্যে জুটলো না।আমি এত অসহায় একজন মানুষ জননেত্রী শেখ হাসিনা সরকারের ১০ টাকা চালের কার্ড বা ভিজিডি মত কার্ড আমার পরিবারের কেউ পাই না।আমি খুব অসহায় একজন মানুষ প্রতিদিন তিন বেলা ভাত আমরা খেতে পারি না।
তিনি আরোও বলেন, সরকার নাকি গরীব অসহায় মানুষের ঘর দিচ্ছে অনেক বার আমার ঘরের ছবি তুলে নিয়ে গেল কিন্তু আমার মনে হয় আমার মত একজন অসহায় মানুষের একটা ঘর হলে আমি শেখ হাসিনার জন্য মন খুলে দোয়া করব।আর বয়স্ক বিধবা কার্ড করার জন্য আমার কাছ থেকে জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও ছবি নেওয়া হয় কিন্তু তিনি বলেন টাহা না দিতে পারলে কার্ড হয় না বাবা। তিনি বার বার কেঁদে কেঁদে বলেন আমার যদি কার্ড না হয় তাহলে আর কারও বয়স্ক বিধবা কার্ড হবে না তাই কেউ যদি একটা কার্ড করে দিতো বেঁচে যেতাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।