ঢাকারবিবার , ৯ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরের শ্যামকুড় ইউনিয়ন বিএনপির সভাপতির ইন্তেকাল : নেতৃবৃন্দের শোক

Tito
মে ৯, ২০২১ ৫:৫৪ অপরাহ্ণ
Link Copied!

মনিরামপুর প্রতিনিধি॥
যশোরের মনিরামপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী মোশাররফ হোসেন আর নেই। ব্রেনষ্ট্রোকে আক্রান্ত হয়ে খুলনার সিটি হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় রোববার বেলা ১১ টা ৪০ মিনিটে তিনি ইন্তিকাল করেন (ইন্নালিল্লাহী—রাজেউন)। তার বয়স হয়েছিল ৫০ বছর। মৃত্যুকালে মা, স্ত্রী এবং দুই ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
রোববার বিকেলে নাগোরঘোপ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে জানাজা শেষে হাসাডাঙ্গা গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মোশাররফ হোসেন হাসাঙ্গা গ্রামের মৃত মোছাব্দী দফাদারের ছেলে।
অত্যন্ত জনপ্রিয় নেতা হাজী মোশাররফ হোসেনের মৃত্যুর খবর পেয়ে জেলা বিএনপি নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মুছা, উপজেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন, পৌর সভাপতি খায়রুল ইসলাম, সাধারন সম্পাদক আবদুল হাই, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মকবুল ইসলাম, অ্যাডভোকেট মুজিবুর রহমান, আসাদুজ্জামান মিন্টুসহ অন্যান্য নেতাকর্মীরা তার বাড়িতে গিয়ে মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।
অনুরূপভাবে শ্যামকুড় ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
বিকেলে হাজারো মুসল্লিদের অংশগ্রহনে স্থানীয় নাগোরঘোপ মাধ্যমিক বিদ্যালয়ে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।