1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মনিরামপুরের শ্যামকুড় ইউনিয়ন বিএনপির সভাপতির ইন্তেকাল : নেতৃবৃন্দের শোক

  • আপডেট: রবিবার, ৯ মে, ২০২১
  • ২১০ দেখেছেন

মনিরামপুর প্রতিনিধি॥
যশোরের মনিরামপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী মোশাররফ হোসেন আর নেই। ব্রেনষ্ট্রোকে আক্রান্ত হয়ে খুলনার সিটি হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় রোববার বেলা ১১ টা ৪০ মিনিটে তিনি ইন্তিকাল করেন (ইন্নালিল্লাহী—রাজেউন)। তার বয়স হয়েছিল ৫০ বছর। মৃত্যুকালে মা, স্ত্রী এবং দুই ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
রোববার বিকেলে নাগোরঘোপ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে জানাজা শেষে হাসাডাঙ্গা গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মোশাররফ হোসেন হাসাঙ্গা গ্রামের মৃত মোছাব্দী দফাদারের ছেলে।
অত্যন্ত জনপ্রিয় নেতা হাজী মোশাররফ হোসেনের মৃত্যুর খবর পেয়ে জেলা বিএনপি নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মুছা, উপজেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন, পৌর সভাপতি খায়রুল ইসলাম, সাধারন সম্পাদক আবদুল হাই, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মকবুল ইসলাম, অ্যাডভোকেট মুজিবুর রহমান, আসাদুজ্জামান মিন্টুসহ অন্যান্য নেতাকর্মীরা তার বাড়িতে গিয়ে মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।
অনুরূপভাবে শ্যামকুড় ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
বিকেলে হাজারো মুসল্লিদের অংশগ্রহনে স্থানীয় নাগোরঘোপ মাধ্যমিক বিদ্যালয়ে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022