1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে আ’লীগের কার্যালয় ভেঙে গুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা

  • আপডেট: মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ২৩২ দেখেছেন

রিপন হোসেন সাজু, মণিরামপুর থেকে।।
মণিরামপুরের মনোহরপুর ইউনিয়ন আওয়ামীলীগের নির্মণাধীন কার্যালয় ভেঙে গুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা। সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মণিরামপুর থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জানা যায়, মনোহরপুর ইউনিয়ন পরিষদের পাশে সরকারি খাস জমিতে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে দুই কক্ষবিশিষ্ট কার্যালয়ের নির্মাণ কাজ চলছিল। কে বা কাহারা সোমবার গভীর রাতে কার্যালয়টি ভেঙে গুড়িয়ে দিয়েছে।
এ ব্যাপারে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কালীপদ মন্ডল ও সাধারণ সম্পাদক প্রভাষক সিদ্দিকুর রহ্মান বলেন, তাদের ধারণা এটা স্বদলীয় বিদ্রোহী গ্রুপের কাজ। ইউনিয়ন আ’লীগের বিদ্রোহী গ্রুপ এর জন্য দায়ী।
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মশিউর রহমানও একই মত প্রকাশ করেন। তিনি আরও জানান, যে বা যারাই এই ঘৃণ্য কাজ করুক না কেন তাদের খুঁজে বের করা হবে।
দুপুরে ঘটনাস্থল পরিদর্শনে এসে ওসি (সার্বিক) মোঃ রফিকুল ইসলাম বলেন, এ ঘটনার সাথে জড়িতদের তদন্ত সাপেক্ষে কঠিন শাস্তির আওতায় আনা হবে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022