ঢাকামঙ্গলবার , ১৮ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে আ’লীগের কার্যালয় ভেঙে গুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা

Tito
মে ১৮, ২০২১ ১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

রিপন হোসেন সাজু, মণিরামপুর থেকে।।
মণিরামপুরের মনোহরপুর ইউনিয়ন আওয়ামীলীগের নির্মণাধীন কার্যালয় ভেঙে গুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা। সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মণিরামপুর থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জানা যায়, মনোহরপুর ইউনিয়ন পরিষদের পাশে সরকারি খাস জমিতে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে দুই কক্ষবিশিষ্ট কার্যালয়ের নির্মাণ কাজ চলছিল। কে বা কাহারা সোমবার গভীর রাতে কার্যালয়টি ভেঙে গুড়িয়ে দিয়েছে।
এ ব্যাপারে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কালীপদ মন্ডল ও সাধারণ সম্পাদক প্রভাষক সিদ্দিকুর রহ্মান বলেন, তাদের ধারণা এটা স্বদলীয় বিদ্রোহী গ্রুপের কাজ। ইউনিয়ন আ’লীগের বিদ্রোহী গ্রুপ এর জন্য দায়ী।
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মশিউর রহমানও একই মত প্রকাশ করেন। তিনি আরও জানান, যে বা যারাই এই ঘৃণ্য কাজ করুক না কেন তাদের খুঁজে বের করা হবে।
দুপুরে ঘটনাস্থল পরিদর্শনে এসে ওসি (সার্বিক) মোঃ রফিকুল ইসলাম বলেন, এ ঘটনার সাথে জড়িতদের তদন্ত সাপেক্ষে কঠিন শাস্তির আওতায় আনা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।