ঢাকাবৃহস্পতিবার , ২০ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও গ্রেফতারের প্রতিবাদে রাজগঞ্জ প্রেসক্লাবের প্রতিবাদ

Tito
মে ২০, ২০২১ ২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
পেশাগত দায়িত্ব পালনকালে দৈনিক প্রথম আলো পত্রিকার জেষ্ঠ্য প্রতিবেদক (সিনিয়র সাংবাদিক) রোজিনা ইসলামকে আটকে রেখে হেনস্থা, শারীরিক নির্যাতন ও সাজানো মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে রাজগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে।
বৃহস্পতিবার (২০ মে-২০২১) বিকালে রাজগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে রাজগঞ্জ বাজারের চৌরাস্তা মোড়ে স্বাস্থ্যবিধি মেনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এসএম রবিউল ইসলামের সভাপতিত্বে ও সম্পাদক মোঃ জসিম উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন ছিলেন- কবি, সাহিত্যিক ও প্রবীন সাংবাদিক সন্তোষ কুমার দত্ত, প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ এরশাদ আলী, সাংস্কৃতিক ও আইসিটি সম্পাদক মোঃ নজরুল ইসলাম, সদস্য জিএম ফারুখ হুসাইন, রাশেদ আলী প্রমূখ।
উক্ত মানববন্ধন কর্মসূচিতে রাজগঞ্জ প্রেসক্লাবের সকল সদস্য, এলাকা সুধী সমাজ, সমাজিক ব্যক্তিত্বসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা বলেন, করোনাক্রন্তিতে যেখানে মানুষ জীবন বাঁচানোর জন্য সংগ্রাম করে যাচ্ছে সেখানে স্বাস্থ্যখাতের রাঘববোয়ালরা দুর্নীতির স্বর্গরাজ‍্য গড়ে তুলছেন। অবিলম্বে রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তিসহ মামলা তুলে নিয়ে তার উপর নির্যাতনকারীদের গ্রেফতারসহ শাস্তির দাবি জানান। অন্যথায় সাংবাদিক সমাজ বৃহত্তর আন্দোলন গড়ে তুলবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।