1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও গ্রেফতারের প্রতিবাদে রাজগঞ্জ প্রেসক্লাবের প্রতিবাদ

  • আপডেট: বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ১৩৮ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
পেশাগত দায়িত্ব পালনকালে দৈনিক প্রথম আলো পত্রিকার জেষ্ঠ্য প্রতিবেদক (সিনিয়র সাংবাদিক) রোজিনা ইসলামকে আটকে রেখে হেনস্থা, শারীরিক নির্যাতন ও সাজানো মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে রাজগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে।
বৃহস্পতিবার (২০ মে-২০২১) বিকালে রাজগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে রাজগঞ্জ বাজারের চৌরাস্তা মোড়ে স্বাস্থ্যবিধি মেনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এসএম রবিউল ইসলামের সভাপতিত্বে ও সম্পাদক মোঃ জসিম উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন ছিলেন- কবি, সাহিত্যিক ও প্রবীন সাংবাদিক সন্তোষ কুমার দত্ত, প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ এরশাদ আলী, সাংস্কৃতিক ও আইসিটি সম্পাদক মোঃ নজরুল ইসলাম, সদস্য জিএম ফারুখ হুসাইন, রাশেদ আলী প্রমূখ।
উক্ত মানববন্ধন কর্মসূচিতে রাজগঞ্জ প্রেসক্লাবের সকল সদস্য, এলাকা সুধী সমাজ, সমাজিক ব্যক্তিত্বসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা বলেন, করোনাক্রন্তিতে যেখানে মানুষ জীবন বাঁচানোর জন্য সংগ্রাম করে যাচ্ছে সেখানে স্বাস্থ্যখাতের রাঘববোয়ালরা দুর্নীতির স্বর্গরাজ‍্য গড়ে তুলছেন। অবিলম্বে রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তিসহ মামলা তুলে নিয়ে তার উপর নির্যাতনকারীদের গ্রেফতারসহ শাস্তির দাবি জানান। অন্যথায় সাংবাদিক সমাজ বৃহত্তর আন্দোলন গড়ে তুলবে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022